1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

গেজেটভূক্ত রাজাকারের নাম তালিকা থেকে বাদ না দেওয়ার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

আহসান উল্লাহ বাবলু আশাশুনি সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেটঃ শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে

আহসান উল্লাহ বাবলু,আশাশুনি সাতক্ষীরা প্রতিনিধি : সরকারি গেজেট ও তালিকাভূক্ত রাজাকার মৃত মোজাহার উদ্দীন সরদারের নাম রাজাকার তালিকা হতে বাদ না দেওয়ার পক্ষে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে গদাইপুর ব্রিজ সংলগ্ন সড়কে এ মানববন্ধনের আয়োজন করে খাজরা ইউনিয়ন আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা ও সাধারন জনগন।

খাজরা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস মোল্যার সভাপতিত্বে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি রব্বানী মোল্যা, আমিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক জামিরুল ইসলাম, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাবেক মেম্বর ইসমাইল হোসেন, ইউপি সদস্য আনারুল ইসলাম, হত্যাকাণ্ডের শিকার আওয়ামীলীগ নেতা শরবত আলীর স্ত্রী শেফালী খাতুন, আ’লীগ নেতা মাসুদুর রহমান প্রিন্স প্রমূখ।বক্তারা বলেন- আশাশুনির খাজরা ইউনিয়নের গদাইপুর গ্রামের ১২ নং গেজেটভূক্ত রাজাকার মৃত মোজাহার উদ্দীনকে রাজাকারের তালিকা থেকে বাদ দেওয়ার ষড়যন্ত্র চলছে। ওই রাজাকারের ছেলে খাজরা ইউপি চেয়ারম্যান শাহ নেওয়াজ ডালিমকে আর নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই না। ডালিমের রাজাকার পিতা মোজাহার উদ্দীন গদাইপুর গ্রামের নওশের আলীকে ১৯৭১ সালে চাপড়া রাজাকার ক্যাম্পে নিয়ে গিয়ে হত্যা করে। চেয়ারম্যান ডালিমের নামে আ’লীগ নেতা শরবত হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। তার অত্যাচার, খুন, জখম ও নির্যাতনের হাত থেকে সাধারণ মানুষ রেহাই পেতে চায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন