1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ২৫ জুন ২০২২, ০২:১৪ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

দারুল আরকাম প্রকল্প দ্রুত বাস্তবায়ন হবে -পরিকল্পনামন্ত্রী

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৭ বার পড়া হয়েছে

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রতিষ্ঠিত দারুল আরকাম মাদ্রাসা প্রকল্প দ্রুত বাস্তবায়নে আশ্বাস প্রদান করে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেন, এই প্রকল্পটি দ্রুত বাস্তবায়নে সরকারের গুরুত্বপূর্ণ কয়েকজন মন্ত্রীও আমাকে অনুরোধ করেছেন।

দেশে করোনা দুর্যোগকালীন দারুল আরকাম মাদ্রাসার শিক্ষকদের করোনা যোদ্ধা হিসেবে নিরলস মানবিক সেবা কার্যক্রমে মন্ত্রী সন্তুষ্টি প্রকাশ করে শিক্ষকদের প্রশংসা করেন।

বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি মুফতী জয়নুল আবেদীনের নেতৃত্বে একটি শিক্ষক প্রতিনিধিদল আজ ২৫ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় সুনামগঞ্জে মন্ত্রীর নিজস্ব বাসভবনে সাক্ষাৎ করলে মন্ত্রী এই মতামত ব্যক্ত করেন।

এসময় সমিতির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধার সন্তান মুফতী মুনাওয়ার হোসাইন, অর্থ সম্পাদক মাওলানা মুনীরুজ্জামান গোপালগঞ্জী, সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা জাকারিয়া মাহবুব, সাধারণ সম্পাদক মাওলানা মাহফুজুল ইসলাম মাসুম, সিলেট জেলা সাধারণ সম্পাদক মাওলনা ফায়জুল হাসান, শিক্ষা সম্পাদক মাওলানা শিব্বির আহমদ, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা শাহেদ আহমদ, সহ-সভাপতি মাওলানা তৈয়বুর রহমানসহ সুনামগঞ্জ জেলার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী “দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা স্থাপন ও পরিচালনা” শীর্ষক প্রকল্পটি অনুমোদন দিলেও অফিসিয়াল ভাবে বাস্তবায়ন না হওয়ায় গত জানুয়ারী ২০২০ইং থেকে প্রকল্পে কর্মরত ২০২০জন শিক্ষক-শিক্ষিকা বেতন-ভাতা থেকে বঞ্চিত ও করোনাকালীন মানবেতর জীবনযাপন করছেন।ভুক্তভোগী শিক্ষক-শিক্ষিকাগণ দ্রুত প্রকল্পটি বাস্তবায়নে পরিকল্পনামন্ত্রী সহ সংশ্লিষ্ট মন্ত্রণালয় সমূহের কর্মকর্তাগণের সহানুভূতি কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন