1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

অন্ধ প্রেমি যুগলের বিয়ে

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৯ বার পড়া হয়েছে
জিএ এম, মুছা ॥ বৃটেনে বসবাস কারী অন্ধ একপ্রেমিকের যুগল ক্লেয়রা রজনসন(৫০)এবং মার্কগ্যাফি(৫২) দীর্ঘদিন ধরে তারা একে অপরকে ভাবে ভালবাসত, সবচেয়ে মজার ব্যাপারহলো তারা দুজনে অন্ধহলেও নিজেদের পোষা দুটি কুকুর নিয়ে  অবসর  সময় বৃটেনের বিভিন্ন পার্কে পার্কে ঘুরে বেড়াত,একপর্যায তাদের মধ্যে এক প্রকার সৌহার্দ ও গভীর  ওঠে,পার্কে বসে ঐ প্রোমিক যুগল যখন নিজেদের গল্পগুজব নিয়ে  ব্যস্ত্যত থাকতো, তখন সুযোগ বুঝে তাতের পোষা কুকুর দুটি একে অপরকে নিবিড় ভাবে ভালবাসতে শুরুকরে দিল ।
তাদের এই ভালবাসারগ গল্পটি সেখানকার বিখ্যাত একটি গনমাধ্য’’ মেট্রো” প্রত্রিকায় প্রকাসিত হওয়ার সাথে সাথে গোটা বৃটেন জুড়ে একেবারে হৈ-চৈ পড়েগেল আর যায় কোথায় , এ খবর শুনে বৃটেনের উৎসুক জনগন সাংবাদিক  সহ সাধারন মানুষের নিকট’’ হট কেকের মত’’ টক অব দ্যা ’ বৃটেন হয়ে উঠলো,পাশা পাশি মুখরোচক গল্পে পরিনত হয়েগেল।প্রথমে গল্পটি সকল মানুষের মুখে মুখে তার পর খবরের কাগজে ,এর একদিন ঘটনাটি দেশের বাইরে ছড়িযে পড়লো, ৬ আগষ্ট ২০১৩ ইং সালে আমাদের বাংলাদেশের জাতীয় দৈনিক ইত্তেফাকে ছবিসহ বৃটেনের ঐ প্রেমিক যুগলের খবর ছাপা হলো, ব্যাস আমরা ও বৃটেনের ঐ অন্ধ  প্রেমিক যুগলের মজার গল্পটাও জেনেগেলাম।
আনুমানিক বছর খানেক আগের ঘটনা ,জনসন ও গ্যাফি তাদের কুকুর দুটিকে প্রশিক্ষন দিতে সেখানকার একটি প্রমিক্ষন কেন্দ্রে আসাযাওয়া করত। সেখানে তারা প্রশিক্ষন নেয়ার সময় একে অন্যের খুব কাছাকাছি পেত,ফলে তাদের মধ্যে  এক ধরনেরনর ভালবাসা গড়ে ওঠে, এবং তারা এক সংগে খেলা ধূলা করে ছুটা ছুটি করে নিজেদের ভালবাসা জানাতে থাকে ,তখন ঐ প্রেমি যুগল তাদের দেহরক্ষী কুকুরদের প্রেমভালবাসার কথা উপলব্দিকরে খুবই আনন্দিল ও আকৃষ্ট হলো, এবং তাদের নিজেদের মধ্যে ভালবাসার তাগিদ অনুভন করলো।
প্রথমে ভাললগা থেকে পবিত্র প্রেমভালবাসার সৃষ্টি হলো , একে অপরকে গভীর ভাবে ভালবাসতে শুরু করে দিলো,অন্ধ  ঐ প্রেমিক যুগলের  ও তাদের দেহরক্ষী পোষা কুকুরদের প্রেমভালবাসা দেখে , প্রশিক্ষন কেন্দ্রের প্রশিক্ষকরা জানিয়ে দিলেন,তাদের দেহরক্ষীরা একে আন্যকে গভীর ভাবে ভাল বাসে , তারা এখন রোমানন্টি    কতার মধ্যেদিয়ে দিন কাটাচ্ছে ,ওদের প্রেমভালবাসা খুব গভীর হচ্ছে, একথা  শুনে অন্ধ মালিক দ্বয় জনসন ও গ্যাফি তাদের দেহরক্ষী কুকুর ডেনিস ও রডের ভালবাসা অটুট ও চিরস্থী করার  জন্য, এগার মাস পরে ঐ অন্ধ প্রেমিক যুগল তাদের ভাল বাসাকে স্থায়ী করার জন্য বিয়ে করতে রাজি হলো, এবং মহা-ধুমধামে ও যাক যমক পূর্ন ভাবে অনুষ্টানের মাধ্যমে সে বিয়ের অনুষ্ঠান ও হলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন