1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

যশোরের শার্শার ডিহিতে গণহারে টিকা নিতে মানুষের উপচে পড়া ভিড়

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৭ বার পড়া হয়েছে

জাকির হোসেন, শার্শা (সিমান্ত) প্রতিনিধিঃপ্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যশোরের শার্শা উপজেলার ডিহি ইউনিয়নে গণটিকা নিতে নারী-পুরুষসহ সব বয়সের মানুষের উপচে পরা ভিড় ছিলো ইউনিয়ন পরিষদে। সকাল থেকে গণটিকা নিতে লম্বা লাইনে দাড়িয়ে থাকে সাধারণ মানুষ।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে ডিহি ইউনিয়ন পরিষদে এ গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। টিকা প্রদানের সময় উপস্থিত ছিলেন ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হোসেন আলী,প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা এছাড়াও ইউনিয়ন পরিষদের সচিব,গোড়পাড়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা, গ্রাম পুলিশ সহ সকল ইউপি সদস্য।

এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হোসেন আলীর সাথে টিকা প্রদান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন সকাল ৯ থেকে টিকা প্রদান শুরু করা হয়েছে। সকালে মানুষের ভিড় একটু কম ছিলো যত সময় যাচ্ছে তত মানুষের ভিড় বাড়ছে। তিনি আরো বলেন যে অনেক জায়গায় আজকে করোনা ভাইরাসের টিকা নিকে এসে মানুষের বিশৃঙ্খলা দেখা দিচ্ছে। কিন্তু আমার এখানে এখনো পর্যন্ত কোন বিশৃঙ্খলা দেখা দেয়নি এবং শান্তি পূর্ণ ভাবে মানুষ টিকা নিতে পারছে।

সরজমিনে দেখা গেল টিকা নিতে আসা মানুষ লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছে এবং সেগুলা নিয়ন্ত্রণ করছে গোড়পাড়া ফাঁড়ি পুলিশ সাথে সহযোগীতা করছেন আনসার,গ্রামপুলিশ সহ ডিহি ইউনিয়ন ছাত্রলীগ,যুবলীগের নেতা কর্মিরা। টিকা নেওয়ায় মানুষের মুখে হাসি দেখা গেল তারা বললো যে আমরা কখনো ভাবিনি যে এভাবে বিনামূল্যে করোনার টিকা পাবো সাধারণ মানুষ ধন্যবাদ জানাচ্ছেন মানোনীয় প্রধানমন্ত্রীকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন