1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:১৫ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

সারাদেশ ব্যাপী করোনার টিকাদান কর্মসূচী চলছে ,সকলকে টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করা হল।কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

গাবুরায় আবার করোনা ভাইরাসের দ্বিতীয় গন টিকা প্রদান

আল-হুদা মালী, শ্যামনগর প্রতিনিধি
  • আপডেটঃ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

আল-হুদা মালী শ্যামনগর প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জম্মদিন উপলক্ষে দেশব্যাপি কোভিড- ১৯ টিকাদান কর্মসূচি হয়েছে। মঙ্গলবার (২৮সে সেপ্টেম্বর) সকাল ১০টায় ১২নং গাবুরা ইউনিয়নের গাবুরা জি এল এম মাধ্যমিক বিদ্যালয় টিকাদান কর্মসূচির শুভ উদ্ভোধন করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম শফিউল আযম লেনিন।

লেনিন বলেন, দেশ উন্নয়ন অগ্রযাত্রায় আওয়ামী লীগ সরকার অভূতপূর্ব অর্থনৈতিক উন্নয়ন সমৃদ্ধ হয়েছে। মানুষ এখন ঘরে বসে সেবা পাচ্ছে গন টিকাদান কর্মসূচি। সাধারণ মানুষের জন্য পিতার স্বপ্ন পূরণের লক্ষ্যে শেখ হাসিনা সাধারণ মানুষের জন্য রাজনৈতিক করেন। আজকে আপনারা ঘরে বসে সেবা পাচ্ছেন, তিনি আরও বলেন প্রান্তিক জনগোষ্ঠীর জন্য ক্ষুধা দারিদ্র্য দূরীকরণে উন্নয়ন সাধিত হয়েছে উল্লেখ করেন সম্প্রতি গাবুরা ইউনিয়নের বেড়িবাঁধ নির্মানের জন্য আমাদের বরাদ্দ দিয়েছেন। আপনারা বিদ্যুৎ সুবিধা পাচ্ছেন এবং শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চান।

উপস্থিত ছিলেন, গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মহাসিন আলম, গাবুরা ইউনিয়ন স্বাস্থ পরিদর্শক শেখ টিপু, ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জি এম ইমাম হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আবদুল মান্নান খোকা, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ইউনিয়ন পরিষদের সদস্যরা।

ওয়ায়েজ করুনী বলেন, আমারা গাবুরা গ্রামবাসী গন টিকার কর্মসূচি পেয়েছি ১,২,৩,৪ ও ৮ নং ওয়ার্ডের সাধারণ জনগণ শান্তিপূর্ণভাবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উপহার টিকা নিলাম। আমরা অনেক খুশি আমাদের অনেক কষ্ট করে বাইরে যেতে হলো না টিকা নিতে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন