1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৪২ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

যশোর থেকে চট্টগ্রাম ও কক্সবাজার রুটে ফ্লাইট চালু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ  আজ ( ৩০ শে সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকালে যশোর বিমানবন্দরে আনুষ্ঠানিকভাবে এ রুটের ফ্লাইট উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।
যশোর বিমানবন্দর প্রাঙ্গণে ফ্লাইট উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স তাদের ব্যবসা সম্প্রসারণের অংশ হিসেবে যশোর থেকে চট্টগ্রাম-কক্সবাজারে ফ্লাইট চালু করেছে। তিনি আরও বলেন যশোর, চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের ব্যবসা, পর্যটন ও শিল্প সম্প্রসারণ করতে এ ফ্লাইট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে। তিনি বলেন, আমরা চাই বাংলাদেশের এয়ারলাইন্সগুলো এভাবেই বাংলাদেশের গণ্ডি পেরিয়ে পৃথিবীর সব দেশে বাংলাদেশের পতাকা বহন করে ফ্লাইট পরিচালনা করুক।
অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন বলেন, ২০১৪ সালে ইউএস-বাংলা এয়ারলাইন্স মাত্র ১৫০ জন স্টাফ নিয়ে যাত্রা শুরু করে। বর্তমানে এয়ারলাইন্সটির বহরে ১৪টি নতুন এয়ারক্রাফট রয়েছে। আমরা এয়ারলাইন্সটির পরিধি আরও বড় করবো। আগামী ২ বছরের মধ্যে আরও ১৬টি ব্র্যান্ড নিউ এয়ারক্রাফট যুক্ত করার পরিকল্পনা রয়েছে আমাদের।
এর আগে প্রতিমন্ত্রী ফিতা কেটে যশোর-চট্টগ্রাম রুটের ফ্লাইটের উদ্বোধন করেন ও বিমানে প্রবেশ করে যাত্রীদের সাথে মতবিনিময় করেন।উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন, সংসদ সদস্য ডাঃ নাসির উদ্দিন, সংসদ সদস্য আনায়ারুল আজিম আনার, খুলনা রেঞ্জের ডিআইজি ডক্টর খন্দকার মহিদ উদ্দীনসহ বিমান বাহিনী যশোর মতিউর রহমান ঘাঁটির কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন