1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

চট্টগ্রামের অরক্ষিত ড্রেনগুলোতে নিরাপত্তার ব্যবস্থা করবে দূর্বার তারুণ্য

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ  গত বৃহস্পতিবার সকালে চট্টগ্রামে ড্রেনে পড়ে মৃত সাদিয়ার পরিবারের সাথে সাক্ষাৎ করেন দূর্বার তারুণ্যের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আবু আবিদ।

এসময় তিনি বলেন, এ নিয়ে চট্টগ্রাম ড্রেনে পড়ে অকালে প্রাণহানি ঘটেছে ৫ জনের। তারপরও এ পর্যন্ত কারও টনক নড়ে নি। কয়েকদিন মিডিয়া কভারেজ, তারপর নতুন কোন টপিক। আমাদের আহমরি কোন সাধ্য নেই। তবে আমরা দূর্বার তারুণ্য সিদ্ধান্ত নিয়েছি যে, চট্টগ্রামের অরক্ষিত ড্রেনগুলোকে চিহ্নিত করে চসিক ও সিডিএ এর কাছে লিখিত আকারে ছবিসহ হস্তান্তর করব। তারা ব্যবস্থা না নিলে, এলাকার মানুষজন মিলে আমরা যতটা পারি বাঁশ, রশি বা কাঠ দিয়ে নিরাপত্তা বেষ্টনী করে দিব। আমরা চাই আর কোন মানুষের এভাবে মৃত্যু না হোক।মৃত সাদিয়ার পরিবার তার এ উদ্যোগকে স্বাগত জানান এবং তারাও দূর্বার তারুণ্য এর এই কাজে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন দূর্বার তারুণ্যের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার বিষয়ক সম্পাদক কাজী মোঃ সাজ্জাদ হাসান, স্বেচ্ছাসেবক আবরার উল হক ও এলাকার স্থানীয় মানুষজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন