1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

শ্যামনগরে বিশ্ব প্রবীণ দিবস পালিত

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

হুদা মালী, শ্যামনগর প্রতিনিধি: ‘ডিজিটাল সাম্যতা, সকল বয়সের প্রাপ্যতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পালিত হলো বিশ্ব প্রবীণ দিবস।১লা অক্টোবর (শুক্রবার) সকাল ১০ টায় Penny Appeal এর অর্থায়নে সুশীলন কর্তৃক বাস্তবায়নাধীন বয়ষ্ক কল্যাণ প্রকল্পের আওতায় মুন্সীগঞ্জ টাইগার পয়েন্টে বিশ্ব প্রবীণ দিবস উদযাপন করা হয়। অনুষ্ঠানে প্রান্তিক প্রবীণ ব্যাক্তিদের সুরক্ষায় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা,স্থানীয় জনপ্রতিনিধি, প্রকল্পের সদস্যগণ ও গন্যমান্য ব্যাক্তি বর্গের সমন্বয় এক রালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার প্রবীণদের সার্বিক কল্যাণে নানামুখী কর্মসূচি বাস্তবায়ন করছে। প্রবীণ ব্যক্তিদের অধিকার সুরক্ষায় জাতীয় প্রবীণ নীতিমালা, পিতা-মাতার ভরণপোষণ আইন, প্রবীণ ব্যক্তিকে মাসিক ৫০০ টাকা হারে বয়স্কভাতা, সমপরিমাণ টাকার বিধবা এবং স্বামী নিগৃহীতা ভাতা প্রদান করছেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আলহাজ্ব আবুল কাশেম মোড়ল চেয়ারম্যান মুন্সীগঞ্জ ইউনিয়ন পরিষদ, ভবতোষ কুমার মন্ডল চেয়ারম্যান বুড়িগোয়ালিনি ইউনিয়ন পরিষদ, আবু সালেহ বাবু চেয়ারম্যান আটুলিয়া ইউনিয়ন পরিষদ, কিরণ শংকর চক্রবর্তী সমাজসেবা অফিস, মোঃ সাজ্জাদ হোসেন সাজু, প্রজেক্ট ম্যানেজার বয়ষ্ক কল্যান প্রকল্প।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, এস এম জাকির হোসেন, প্রকল্প সমন্বয়কারী।অনুষ্ঠানটি সঞ্চালনা ও সহযোগিতা করেন,মোঃ মিজানুর রহমান,শেখ আব্দুস সাত্তার ও জেসমিন আরা, প্রজেক্ট অফিসারগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন