1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত দ্বিতীয় শ্রেণির ছাত্রী স্মৃতির বাঁচার আকুতি!

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে
খন্দকার তরিকুল ইসলাম:স্মৃতি আক্তার! বয়স মাত্র ৮ বছর। যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের রূপদিয়া বাজারস্থ গাজীপাড়ার বাসিন্দা দিনমজুর আব্দুল আজিজের মেয়ে। সে জিরাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। ছোট্ট এই মেয়েটির স্বপ্ন ছিল সে লেখাপড়া শিখে মানুষের মত মানুষ হয়ে একদিন দিনমজুর পিতার দুঃখ ঘুচাবে। কিন্তু বিধিবাম! রঙিন সকল স্বপ্নকে জলাঞ্জলি দিয়ে এখন শুধুই বেঁচে থাকার আকুতি মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত শিশু কণ্যা স্মৃতি আক্তারের। এখন যতই দিন যাচ্ছে ততই সংকুচিত হয়ে পড়ছে স্মৃতির পৃথিবী। তার স্বপ্ন অপূর্ণই থেকে যাওয়ার আশঙ্কা করছে স্বপ্নার পরিবার।
তবে, মরণব্যাধি ক্যান্সারের কাছে সহজেই হার মানতে চায় না স্মৃতি। সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে যেতে চায় সে। আবারো স্কুলে গিয়ে পড়া লেখা শিখে বড় হয়ে দুঃখ গোচাতে চায় দিনমজুর পিতার। স্মৃতির এ স্বপ্ন পূরণে প্রয়োজন অনেক অর্থের। হতদরিদ্র পিতার পক্ষে তা জোগাড় করা মোটেও সম্ভব নয়।
স্মৃতির পিতা অসহায় দিনমজুর আব্দুল আজিজ বলেন, কয়েক দফা প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছে কিন্তু কি করব উপায় অন্তর পাচ্ছি না। অর্থনৈতিক কারণে  আমার মেয়ে টাকে আর উন্নত চিকিৎসা করানো সম্ভব হচ্ছেনা। দিন মজুরের কাজ করে কোনোমতে পরিবারের সদস্যের খরচ জোগাতে হিমশিম খেতে হয়। তারপর আবার মেয়ের ব্যয়বহুল চিকিৎসার স্বপ্ন দেখব কি করে। এছাড়া চিকিৎসকরা বলেছেন, স্মৃতিকে দ্রুত উন্নত চিকিৎসা করাতে। তার জন্য প্রয়োজন ৭-৮ লাখ টাকা। যা এই দিনমজুর পিতার পক্ষে জোগাড় অসম্ভব। তাই এখন একমাত্র ভরসা আল্লাহ। তাই নিরুপায় এই দিনমজুর প্রধানমন্ত্রীসহ সমাজের দানশীল, বিত্তবান ও স্বহৃদয়বান ব্যক্তিদের সহযোগীতা চেয়েছেন। সাহয্য পাঠাতে পারেন এই নাম্বারে ০১৯২৩-১৬৯০১৪ (বিকাশ, নগদ) পার্সোনাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন