1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

কয়রা দারিদ্র্য কল্যান ইউনিটের উদ্যোগে শিক্ষা উপকরন বিতরন

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

মোহাঃ ফরহাদ হোসেন কয়রা প্রতিনিধিঃ করোনার কারণে প্রায় দেড় বছর যাবত দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিল। তবে শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশক্রমে গত (১২ ই সেপ্টেম্বর) থেকে খুলেছে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান।

দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় উপকুলীয় অঞ্চল কয়রার শিশু শিক্ষার্থীরা পড়াশুনার বাইরে।
স্কুল খোলায় আবার নতুন করে স্কুলে যাচ্ছে শিশু শিক্ষার্থীরা। নতুন করে তাই কিনতে হচ্ছে শিক্ষা উপকরণ।কিন্তু আর্থিক সংকটে নিরুপায় অভিভাবকদের পক্ষে শিক্ষা সামগ্রী কিনে দিয়ে পড়াশুনা করানো অনেকটা কষ্টসাধ্য।

এমনতাবস্থায় হত দরিদ্র, অসহায় উপকুলীয় শিশুদের পাশে এগিয়ে এসেছে কয়রার একটি সামাজিক সংগঠন ” কয়রা দারিদ্র্য কল্যাণ ইউনিট”।শুক্রবার (১ লা অক্টোবর) বিকেলে কয়রা উপজেলার কয়রা সদর ইউনিয়নের মদিনাবাদ গ্রামে অসহায় ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে খাতা-কলম এবং শিক্ষা সামগ্রী বিতরণ করে সামাজিক এই সংগঠনটি।এসময়ে উপস্থিত ছিলেন কয়রা দারিদ্র্য কল্যাণ ইউনিট এর সদস্য মোঃ মাসুদ রানা, সোহাগ হোসেন, আনারুল ইসলাম, মহুয়া মাহি ও সংগঠনের অন্যান্য সদস্য ও অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

নতুন খাতা-কলম পেয়ে খুশি শিশু শিক্ষার্থীরা, তারপর প্রত্যেকে ছুটে চললো বড়ির দিকে। তাঁদের আনন্দে একটুখানি সার্থকতা খুজে পেয়ে তুষ্ট কয়রা দারিদ্র্য কল্যাণ ইউনিট পরিবার।

কয়রা দারিদ্র্য কল্যাণ ইউনিট কয়রার শিশুদের শিক্ষার মানোন্নায়নে আজকের ন্যায় তাদের নানাবিধ শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখবে। সকলের সার্বিক সহযোগিতা কামনা করছে সামাজিক এই সংগঠনের সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন