1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নবীনগরে পরিক্ষামূলক চালু হল মনতলা-সীতারামপুর ফেরি

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১০৬ বার পড়া হয়েছে

এস.এম অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের ১১ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার জনসাধারণের জেলা সদরের সাথে সরাসরি যোগাযোগের একমাত্র মাধ্যমে হিসেবে স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল এর নিরলস প্রচেষ্টায় দীর্ঘ প্রতিক্ষার পর আজ পরিক্ষামূলক চালু হল মনতলা-সীতারামপুর ফেরি।

বিআইডব্লিউটিসি এর জেনারেল ম্যানেজার আজমল হোসেন এর উপস্থিতিতে পরিক্ষামূলক ফেরি উদ্বোধনকালে পৌর মেয়র এড. শিব শংকর দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, উপজেলা সহকারি কমিশনার( ভূমি) মো. মোশারফ হোসাইন, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম নজু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন, নবীনগর বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম জনিসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ফেরি চালু হওয়ায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি লক্ষ্য করা যায়। এনিয়ে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে ফেরি পারাপারের একাধিক যাত্রী বলেন, আমাদের জেলা সদরের যেতে নৌকা দিয়ে নদী পার হয়ে সিএনজি-তে যেতে হতো, এখন আর নৌকায় নদী পার হতে হবে না। আমরা সরাসরি উপজেলা সদর থেকে সিএনজি, অটোরিকশা অথবা মোটরসাইকেল দিয়ে এই ফেরিতে নদী পার হয়ে যেতে পারব। বিশেষ করে এই ফেরি হওয়ায় আমরা আমাদের রোগীবাহী এম্বুলেন্সগুলো সরাসরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতে পারব।এতে আমাদের অনেক দূর্ভোগ লাঘব হয়েছে, এজন্য আমরা নবীনগরবাসী বর্তমান সংসদ সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাই।

খুব শীঘ্রই নৌ-পরিবহন মন্ত্রী এসে এই ফেরীর চূড়ান্ত উদ্বোধন করবেন বলে জানান সংশ্লিষ্টরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন