1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

যশোর কারগারে দুই ধর্ষক খুনির ফাঁসি ৪ অক্টোবর

সুমন হোসেন / যশোর জেলা প্রতিনিধি
  • আপডেটের সময়ঃ রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৯০ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গায় দুই নারীকে ধর্ষনের পর হত্যার দায়ে যশোর কেন্দ্রীয় কারাগারে ৪ অক্টোবর দুই আসামির ফাঁসি হতে যাচ্ছে। বিষয়টি যশোর কেন্দ্রীয় কারাগারের কয়েকজন কর্মকর্তা ও আসামির পরিবারের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ৪ অক্টোবর রাত ১০টা ৪৫ মিনিটে দ-প্রাপ্ত দুই আসমির ফাঁসি কার্যকর করা হবে বলে জানা গেছে। আসামিরা হলেন রায়ের লক্ষীপুর গ্রামের আলী হিমের ছেলে অরফে কালু ও একই এলাকার বদর ঘটকের ছেলে আরিফ অরফে আজিজুল।

চুয়াডাঙ্গার আদালত সুত্র ও মামলা বিবরণীতে জানা যায়, ধর্ষনের পর শ্বাসরোধের পর মৃত্যু নিশ্চিত করতে গলা কাটা হয় ওই দুই নারীকে। এ ঘটনায় নিহত কমলা খাতুনের মেয়ে নারগিস বেগম খুনের পরদিন হত্যা মামলা দায়ের করেন। মামলার সাজাপ্রাপ্ত দুইজন সহ চারজনকে গ্রেফতার করা হয়। অপর দুজন হলেন সুজন ও মহি। মামলা বিচারাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন আসামি মহি। চলতি বছরে ২৪ ফেব্রুয়ারি দুজন আসামির রায় বহাল রাখেন এবং বাকি দুজনকে খালাশ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন