1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৩৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মধুপুরে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃআসন্ন শারদীয় দুর্গোৎসব স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে পালন করার লক্ষ্যে মধুপুর উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার

(৪ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার ৫৫ টি পূজা মন্ডব কমিটির প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু,ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, ওসি তারিক কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, ডিজিএম বিপ্লব চন্দ্র সরকার, ফায়ার সার্ভিস কর্মকর্তা,আঃ কাদের, আনছার ভিডিপি কর্মকর্তা ইয়াকুব আলী। এসময় উপজেলা পূজা উদযাপন কমিটির পক্ষে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক অলক কুমার চৌধুরী স্বপন, শ্রী প্রফুল্ল চন্দ্র ঘোষ,প্রমুখ।
আলোচনা সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন উপস্হিত ছিলেন।
বক্তারা করোনাকালীন সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন ও আইনশৃঙ্খলা রক্ষায় সতর্ক থাকার পরামর্শ দেন। যে কোনো তথ্য দ্রুত পুলিশকে জানাতে বলা হয়।
মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে শামীমা ইয়াসমিন বলেন, উপজেলার ৫৫ টি পূজা মন্ডপে আইনশৃঙ্খলা পরিবেশ সুষ্ঠ রাখতে পুলিশ সদস্য ও আনসার বাহিনী মোতায়েন করা হবে। প্রতিবারের ন্যায় এবারও উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সব রকমের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু বলেন প্রত্যেকটি পূজা মন্ডবে স্বাস্হ্য বিধি মেনে চলার জন্য পরিষদের পক্ষ থেকে মাস্ক দেওয়া হবে। সবাই যেন মাস্ক পড়ে পূজা মন্ডবে প্রবেশ করে । আলোচনা সভায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন