1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

দলদলিয়া নাগরিক ফোরামের উদ্যোগে অর্ধশত হতদারিদ্র ও মেধাবী শিক্ষাথীর মাঝে উপহার বিতারণ

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৭৫ বার পড়া হয়েছে

মোঃইয়ামিন সরকার আকাশ,কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রাম জেলার দলদলিয়া নাগরিক ফোরাম সংগঠনটি এখন ইউনিয়নের সুবিধাবঞ্চিত, অসহায়, হতদারিদ্র, মেধাবী ছাত্র/ছাত্রীদের আশ্রয়স্থল।সংগঠনটি মানুষের জন্য কাজ করে। সংগঠনে সমপৃক্ত কিছু মানবিক মানুষ ও দানশীল ব্যক্তিদের নিঃস্বার্থ সহযোগিতায় সংগঠন আজ এই পর্যন্ত আসতে পেরেছে। দলদলিয়া নাগরিক ফোরামের পক্ষ থেকে সকলকে আন্তরিক ধন্যবাদ। দলদলিয়া নাগরিক ফোরামের কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী (০৪/১০/২০২১ ইং, রোজঃ সোমবার, সময়ঃ দুপুর ২ ঘটিকা) ইউনিয়নের “অর্ধশত” হতদরিদ্র হিন্দু পরিবারের মধ্যে শাড়ী, লুঙ্গি বিতরণ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ কর্মসূচি সম্পূর্ন হয়।এছাড়া সংগঠনটি বৃক্ষরোপন,করোনা মোকাবেলায় মানুষের মাঝে সচেতনতা,মাস্ক বিতারণ,নানা ধরনের সেবা মৃলক কাজ করে আসতেছে।

ইউনিয়নের “অর্ধশত” হতদরিদ্র হিন্দু পরিবারের মধ্যে শাড়ী, লুঙ্গি বিতরণ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দলদলিয়া নাগরিক ফোরামের সভাপতি সহ বিভিন্ন দায়িত্বরত ব্যক্তিবর্গ ও সদস্যবৃন্দ, মানবিক ও সমাজসেবক বৃন্দ, সম্মানিত শিক্ষকবৃন্দ এবং সুশীল সমাজ।

এই সংগঠনটি ইউনিয়নের সচেতন সমাজ দলদলিয়া নাগরিক ফোরামকে সবসময় পাশে থেকে সহযোগিতা ও মানসিক সাপোর্ট বহাল রাখায় অনুভূতি প্রকাশ। সংগঠনটির সদস্যরা বলেন,আমরা সব সময় অসহায়, দরিদ্র,মেধাবী শিক্ষাথীদের পাশে থাকব।তাড়া বলেন সবাই আমাদের জন্য দোয়া/আশীর্বাদ করবেন”আমরা যেন মানুষের সেবা করতে পারি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন