1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

আসন্ন নাগরপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান এ্যাড.মাহবুব মোর্শেদ(রাসেল)

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৭১ বার পড়া হয়েছে

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ খ্রি., নাগরপুর উপজেলার ৪নং নাগরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতিক নিয়ে লড়তে চান নাগরপুরের কৃতি সন্তান, বিশিষ্ট আইনজীবি ও মানবাধিকার কর্মী, বাংলাদেশ কৃষক লীগ নাগরপুর উপজেলা শাখার যুগ্ন আহবায়ক এ্যাডভোকেট মাহবুব মোর্শেদ (রাসেল)।

প্রতিনিয়ত উঠান বৈঠক, পথ সভা, শোভা যাত্রা, মতবিনিময় সভাসহ গণসংযোগ করে চলেছেন তিনি। স্থানীয়রা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বুকে লালন করে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ার আশা ব্যক্ত করেন কৃষক নেতা এ্যাডভোকেট মাহবুব মোর্শেদ (রাসেল)।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ও শুধু নামে নয় সত্যিকারের মডেল ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলছেন এই তরুন কৃষক নেতা এ্যাডভোকেট মাহবুব মোর্শেদ (রাসেল)।

ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা বলেন,পিতৃ সূত্রে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হয়ে ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হিসেবে রাজনীতি শুরু করেন এ্যাডভোকেট মাহবুব মোর্শেদ (রাসেল)।তিনি সংগঠনের আস্থাভাজন ও একজন সক্রিয় কর্মী হিসাবে কাজ করে যাচ্ছে, তাই আমরা মনে করি এ্যাডভোকেট রাসেল সংগঠন থেকে মনোনয়ন পাওয়ার যোগ্যতা রাখেন।এছাড়াও সাধারণ মানুষের কাছে ভাল ও সৎ মানুষ হিসাবে বেশ জনপ্রিয়তা রয়েছে।

তরুন কৃষক নেতা ও চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট মাহবুব মোর্শেদ জানান, মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়নশীল একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ হয়ে মাঠে কাজ করে চলেছেন। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল, অসহায়, গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য আজীবন কাজ করে যাবেন। স্থানীয় আওয়ামীলীগসহ জাতীয় সংসদ সদস্য জননেতা আহসানুল ইসলাম টিটু মহোদয়ের হাতকে আরও শক্তিশালী করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

কৃষক নেতা ও চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট মাহবুব মোর্শেদ বলেন- সততার সহিত সরকারি বরাদ্দ ইউনিয়নের উন্নয়নমূলক কাজে সঠিকভাবে ব্যবহার করে আন্ত ইউনিয়ন এর যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করবো, জনতার সাথে আলোচনা করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন মূলক কাজ করবো, শিক্ষা ও চিকিৎসায় কাজ করবো, ঘুষ দূর্নীতি ও মাদক দমনে কাজ করবো, নারী ও শিশুদের অধিকার নিয়ে কাজ করতে চাই। সর্বোপরি মানুষের জন্য সদর ইউনিয়নকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলতে কাজ করতে চাই। প্রতিবন্ধী ও এতিমদের জন্য থাকবে বিশেষ ভূমিকা।দল ও জনগণ যদি আমার পাশে থাকে আমি নাগরপুর সদর ইউনিয়নকে ঢেলে সাজাতে পারবো,ইনশাআল্লাহ। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি এবং যাবো। দল যদি আমাকে নৌকার মাঝি করে তাহলে আমার বিজয় সুনিশ্চিত -ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন