1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের নির্বাচনে ১৩ পদে ৪৪ প্রতিদ্বন্ধী প্রার্থী

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

মোঃএরশাদ হোসেন রনি, মোংলাঃ মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের (সিবিএস) আগামী ১৭ অক্টোবরের দ্বিবার্ষিক নির্বাচনকে সামনে রেখে ১৩ টি পদের বিপরীতে ৪৪ জন প্রার্থী মনোয়নপত্র সংগ্রহ করেছেন।

এরমধ্যে সভাপতি পদে নাসির চৌধুরী, নাসির মৃধা ও শওকত আলী এবং সাধারণ সম্পাদক পদে এস,এম ফিরোজ, মতিউর রহমান সাকিব ও কাজী খুরশিদ আলম পল্টু মনোনয়ন সংগ্রহ করেছেন। বুধবার সকাল ৯ টা থেকে দুুপুর ২ টা পর্যন্ত এ মনোনয়নপত্র বিক্রি করেন নির্বাচন পরিচালনা কমিটি।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও মোংলা বন্দর কর্তৃপক্ষের বোর্ড ও জনসংযোগ বিভাগের উপর সচিব মুন্সি মাকরুজ্জামান জানান, উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে সকাল থেকে নির্দিষ্ট সময় পর্যন্ত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের এ নির্বাচন খুবুই গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি বলেন, এখানে রাজনৈতিক প্রভাব বিস্তার না থাকলেও রয়েছে আঞ্চলিকতা। এটিকেই পুজি করে বিভিন্ন সময়ে সিবিএর নেতৃত্ব প্রতিষ্ঠিত হয়ে আসছে।
বন্দরের বিভিন্ন দপ্তরে কর্মরত বৃহত্তর চট্রগ্রাম, বরিশাল, ঢাকা ও খুলনা বিভাগের কর্মচারীরা তিনটি প্যানেল দিয়ে নির্বাচন করছেন। তিনটি প্যানেলের নাাসির চৌধুরী-এস,এম ফিরোজ, শওকত আলী-মতিউর রহমান সাকিব ও নাসির মৃধা-কাজী খুরশিদ আলম পল্টু পরিষদ নির্বাচনে সভাপতি, কার্যকরী সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, অতিরিক্ত সম্পাদক, যুগ্ন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, কোষাধক্ষ্য, সমাজ কল্যাণ সম্পাদক ও নির্বাহী সম্পাদক। এই ১৩ টি পদেরে অনুকূলে মনোয়ন কিনেছেন ৪৪ জন প্রার্থী।
আগামী ১৭ অক্টোবর মোংলা বন্দর স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিতব্য এই নির্বাচন পরিচালনার দায়িত্বে রয়েছেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাডঃ ভূইয়া হেমায়েত উদ্দিন, বন্দর কর্তৃপক্ষের বোর্ড ও জনসংযোগ বিভাগের উপ-সচিব মুন্সী কামরুজ্জামান এবং সদস্য হিসেবে বন্দর কর্তৃপক্ষের উপ-পরিকল্পনা প্রধান শেখ মাসুদউল্লাহ।
এছাড়া এই নির্বাচন কঠোরভাবে পর্যবেক্ষণে রাখবেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন