1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:৩১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

সিরাজগঞ্জে ২ নং বাগবাটি ইউনিয়নে প্রার্থীকে দলীয় মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৬২ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ জেলা,প্রতিনিধি:পছন্দের প্রার্থীকে দলীয় মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে সিরাজগঞ্জের সদর উপজেলার ২ নম্বার বাগবাটি ইউনিয়নের মনসুরনগর থানা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও সাবেক বাগবাটি ইউনিয়ন এর চেয়ারম্যান আমজাদ হোসেন সমর্থিত লোকজন প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে ।

শুক্রবার বিকালে হরিণা পিপুলবাড়ীয়া বাজার সংলগ্ন দত্তবাড়ি ঈদগাহ মাঠে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।এ সময় দলীয় মনোনয়ন বঞ্চিত আমজাদ হোসেন বলেন, আমি সারা জীবন আওয়ামী লীগ করেছি , মানুষের কল্যাণে কাজ করছি, মানুষের সেবায় নিয়োজিত থেকেছি , আশা করেছিলাম এ বছর দল আমাকে নৌকা প্রতীক দিয়ে চেয়ারম্যান নির্বাচন করার ও মানুষের কাজ করার সুযোগ করে দিবেন । কিন্তু দুঃখের বিষয় হলো দল আমাকে মনোনয়ন না দিয়ে একজন জন সমর্থক বিহীন মানুষ জাহাঙ্গীর আলমকে মনোনয়ন দিয়েছে । যা ইউনিয়নের জন্য খুবই দুঃখজনক । সেই কারণেই আমার সমর্থিত লোকজন যারা আমাকে ভালোবাসে তারাই প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে । দলীয় মনোনয়ন না পেলেও আমি চেয়ারম্যান পদপ্রার্থী বিদ্রোহী প্রার্থী হিসেবে সামনে ইউপি নির্বাচনে অংশগ্রহণ করছি আমার সাথে আমার এলাকাবাসী সহযোগিতা করবেন।

উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য আরো রাখেন, বাগবাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুঈনুল ইসলাম তালুকদার , ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান প্রমুখ । এ সময় বক্তারা বলেন, আমজাদ হোসেন অনেক ভালো মানুষ , নির্বাচনে অংশগ্রহণ করলে তার পাশে থেকে সর্বোচ্চ সাহায্য ও সহযোগিতা করব ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন