1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

দলীয় মনোনয়ন হাতে পেয়ে বাঁকড়ার চেয়ারম‍্যান নিছার আলীর আহব্বান

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।সকল ভেদাভেদ ভূলে এক কাতারে এসে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।শনিবার রাত নয়টার দিকে কেন্দ্রীয় আওয়ামী কার্যালয়ের সামনে থেকে দলীয় মনোনয়ন হাতে পাওয়ার পর যশোরের ঝিকরগাছা উপজেলার ১১ নম্বর বাঁকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দলীয় মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদপ্রার্থী নিছার আলী আক্ষেপ করে বলেন, বাঁকড়া ইউনিয়ন আ,লীগের মধ‍্যে কোন দ্বিধাদ্বন্দ থাকবে না।

সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকলকে এক কাতারে আসার জন্য জোর আহ্বান জানিয়েছেন। তিনি আরো বলেন সকলকে একত্রিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যা যা করুনীয় সবিই করবেন তিনি।

তিনি আরো বলেন নির্বাচনে হারজিৎ আছে। দলীয় মনোনয়ন পাওয়ার জন্য ইউনিয়ন থেকে অনেকেই মনোনয়ন কিনেছিলেন। দল হয়তো আমার কর্মকাণ্ডে সন্তষ্টি হয়ে ও বিগত দিনের ইউনিয়ন পরিষদ পরিচালনার ক্ষেত্রে ভালো দিক পাওয়ায় আমাকে দলীয় মনোনয়ন দিয়েছে। তাই আমি জোর দাবি করছি যারা দলীয় মনোনয়ন কিনে ছিলেন তারা হয়তো দলীয় মনোনয়ন না পাওয়ায় মনে কষ্ট পাচ্ছেন। কিংবা অনেকেই রাগান্বিত হয়েছেন। আমি তাদের প্রতি অনুরোধ করছি আপনারা কষ্ট পাবেন না। আজ হয়তো দলীয় মনোনয়ন পাননি আগামীতে পাইতে পারেন। কেউ কেউ হয়তোবা ভাবছেন, আজ আমি পেয়েছি যার কারণে আমার মনে অনেক আনন্দ।

কিন্তু না আমি মনোনয়ন পেয়েও শান্তিতে নয়। কারন আমি তখনই শান্তি পাবো যখন আমার প্রতিদ্বন্দ্বী মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা আমাকে সাথে নিয়ে এক হয়ে নির্বাচনের মাঠে থাকবে ও আমার পুরো নির্বাচনের দায়িত্বভার তারাই নিবে। তখনই আমি মনে শান্তি উপভোগ করব।
আশা করছি আপনারা আমাকে সাথে নিয়ে এ কাজটি করবেন। তিনি আরো বলেন, আমি দলীয় মনোনয়ন পেয়েছে তাই বলে কি চেয়ারমান হয়ে গেছে।

না এমনকি নয়, আমি যখন ইউনিয়ন আওয়ামীলীগের ভীতরকার সকল ভেদাভেদ ও লবিং-গ্রপিং মিটিয়ে এক কাতারে আনতে পারবো তখনি আমি চেয়ারম‍্যান হবো। তাই আমি ইউনিয়ন আওয়ামী বাসীর কাছে জোর দাবি রাখছি আপনারা সকল ভেদাভেদ ভুলে এক কাতারে আসুন এবং আমাকে সাথে নিয়ে নির্বাচনের মাঠে থেকে জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতীককে বিজয়ী করুন।

দলীয় মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী নিছার আলী প্রতিনিধিকে বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছে তাই বলে আমি যে অনেক কিছু হয়ে পড়েছি এটা নয়। কারণ বাঁকড়া ইউনিয়ন আওয়ামীলীগকে দেখভাল করার জন্য দল আমাকে নেতৃত্ব দিয়ে পাঠিয়েছে। তাই আমি মনে করি দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমিও ইউনিয়ন আ,লীগকে একত্রিত করে তাদেরকে সাথে নিয়ে আমার নির্বাচনী মাঠে নামবো। এবং চেয়ারম্যান নির্বাচিত হয়ে দলকে বিজয়ী নৌকা উপহার দিব।

একই সাথে ইউনিয়ন আওয়ামী লীগকে শক্তিশালী করতে যা যা করণীয় তাই করবো। ইউনিয়ন আ,লীগের সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে সবসময় কাজ করে চলবো। এটাই আমার অগ্রিম প্রতিশ্রুতি রইল। তিনি আরো বলেন আমি আশা করছি আমার সকল বক্তব্য ইউনিয়ন আওয়ামীলীগের ঘরে ঘরে পৌঁছে যাবে। ফলে কোনো প্রকার দ্বিধাদ্বন্দ্ব ছাড়াই সবাই এক কাতারে এসে আমার নির্বাচনী মাঠে সহযোগিতা করে আমাকে নির্বাচিত করবে।

তিনি আরো বলেন, নির্বাচিত হওয়ার পর ইউনিয়ন আওয়ামীলীগের কোন নেতাকর্মীদের দূরে রাখবো না। সব সময় সকলকে সাথে নিয়ে কাজ করব। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যা যা দরকার সবিই করবো।একই সাথে ইউনিয়ন কে মাদকমুক্ত সন্ত্রাস মুক্ত চাঁদাবাজ দুর্নীতিবাজদেরকে রুখে দিয়ে বাঁকড়া কে একটা ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করব এটাই আমার আশা ভরসা।ইনশাল্লাহ সেটাই করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন