1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মিরসরাইয়ে ই-কমার্স প্রতিষ্ঠান আলিবা মার্টের যাত্রা শুরু

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৪৪ বার পড়া হয়েছে

মিরসরাই প্রতিনিধিঃমিরসরাই থেকে যাত্রা শুরু করলো ই-কমার্স বিজনেস আলিবা মার্ট। শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে উপজেলার আবুতোরাব বাজার থেকে অনলাইন বিজনেস ই-কমার্স প্রতিষ্ঠান আলিবা মার্টের কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামাজিক, রাজনৈতিক ও অত্র বাজারের ব্যবসায়ীবৃন্দ।ই-কমার্স প্রতিষ্ঠানটি ২০২০ সালে যাত্রা শুরু করলেও এবারই প্রাতিষ্ঠানিক রূপ পায়। এরই ধারাবাহিকতায় তারা নিয়ে এসেছে আলিবা মার্ট নামের এক নতুন প্রজন্মের ই-কমার্স সাইট, যা ভোক্তাদের চাহিদা পূরণ করতে দারুণ কিছু উদ্ভাবনী এবং কাস্টমাইজড সেবা নিয়ে এসেছে। বর্তমানে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে আলিবা মার্ট এখন থেকে সেবা দিয়ে যাবে। সম্পুর্ন ক্যাশ অন ডেলিভারিতে আলিবা মার্টের সেবাগুলো:

দ্রুত ডেলিভারির নিশ্চয়তা, মানসম্মত পণ্যের সমাহার, অবিশ্বাস্য ডিসকাউন্ট, আকর্ষণীয় মেম্বারশিপ প্যাকেজ, ক্যাশ টাকা ডেলিভারি সুবিধা, ফ্রিল্যান্সারদের কাজের সুযোগ, ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য রপ্তানি করার সুযোগ।

আলিবা মার্টের চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেন, “আলিবা মার্ট গ্রাহকদের মুখে হাসি ফোটানোর জন্য তাদের দোরগোড়ায় দ্রুত পণ্য পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে এবং গ্রাহকের সন্তুষ্টি বাড়ানোর জন্য প্রচলিত ধারণার বাইরে গিয়ে কিছু ভিন্নতর পরিষেবা তৈরি করেছি।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন