1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ময়মনসিংহ মহানগর শাখার পরিচিতি ও মতবিনিময় সভা

আবুল হাসনাত রাতুল, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটঃ রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১০৪ বার পড়া হয়েছে

আবুল হাসনাত রাতুল, ময়মনসিংহ প্রতিনিধিঃসাংবাদিকগণ আমাদের বন্ধু, আর সাংবাদিকদের সাথে আমার দলের ও মাননীয় প্রধানমন্ত্রীর সুসম্পর্ক রয়েছে। আর বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি সংগঠনটিকে আমি ভালো বাসি। উক্ত সংগঠনের সদস্যগণের সাথে আমার আন্তরিকতা ও ভালবাসা রয়েছে। সংগঠনের সকল পদক্ষেপ এর সাথে আমি যুক্ত থাকবো ইনশাআল্লাহ। এমনকি ময়মনসিংহ ২০১৭ সালে যখন জেলা কমিটি হয় তখন আমি উপস্থিত থেকে কমিটি করে দেয়। দেশের বস্তুনিষ্ঠ সংবাদ গুলি সাংবাদিকগণ প্রকাশ করে বলেও উল্লেখ করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

জানা গেছে, গত ০৯ অক্টোবর ২০২১ তারিখ শনিবার দুপুর ২ ঘটিকায় ময়মনসিংহ নগরী’র দূর্গাবাড়ী গ্রীন পার্কে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ মহানগর শাখার পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ মহানগর শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি পূর্ণাঙ্গ গঠন করা হয়েছে।

এ সময় পরিচিতি ও মতবিনিময় সভার (বাতৃসাকসো) ময়মনসিংহ মহানগর শাখার আহবায়ক জিয়াউর রহমান মিন্টু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন প্রাপ্তি ল্যাবরেটরিজ ময়মনসিংহ এর সত্বাধিকারী ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ময়মনসিংহ জেলা শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিরন চৌধুরী,বাংলাদেশ আওয়ামী যুবলীগের ময়মনসিংহ জেলা শাখার সদস্য কাজী মোঃ আশরাফুল ইসলাম মিল্টন, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান শেখ আজিজুল হক আজিজ, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাদিরা সুলতানা হেপী যুগ্ম আহবায়ক, ময়মনসিংহ মহানগর আওয়ামী মৎস্য জীবীলীগ, জহুরা খানম, সদস্য, ময়মনসিংহ মহানগর আওয়ামী মৎস্য জীবীলীগ, (বাতৃসাকসো) এর ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আবু নাছের (তারেক সরকার বাবু), (বাতৃসাকসো) এর ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, (বাতৃসাকসো) এর ময়মনসিংহ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শামীম হোসাইন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন