1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বাংলাদেশ হিন্দু যুব পরিষদের ঠাকুরগাঁও জেলা শাখার কমিটি গঠন

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২৫৩ বার পড়া হয়েছে

কলিন চন্দ্র (ইতু) রায়,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃবাংলাদেশ হিন্দু যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সম্মতিক্রমে ঠাকুরগাঁও জেলা শাখার ৯৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল ১০ অক্টোবর (রবিবার)
কমিটি ঘোষণা করেন বাংলাদেশ হিন্দু যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি গোপাল কর্মকার ও সাধারণ সম্পাদক অমিত ভৌমিক। এতে নব গঠিত কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন তপু রায় ও সাধারণ সম্পাদক ড্যানি রায় ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন,নির্বাহী সভাপতি অমল দেবনাথ, প্রধান সমন্বয়কারী চন্দন রায়, সিনিয়র সভাপতি প্রদীপ রায়,স্বদেশ রায়, অনন্ত রায়, সহ সভাপতি পদে অনিক রায়,বিষ্ণু বর্মন,ধনী চন্দ্র বর্মন,ললিত রায়,সুমন চন্দ্র বর্মন, কলিন চন্দ্র (ইতু) রায়,
সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কৈলাশ চন্দ্র বর্মন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে পবিত্র রায়,লিটন চন্দ্র বর্মন,চন্দন কুমার রায়,কৃষ্ণ রায়,শান্তি রবি দাশ,বিক্রম চন্দ্র সিংহ,আনন্দ রায়,জয় দও,ধনঞ্জয় রায়,পরেশ রায়,অর্জুন রায়,পরিমল চন্দ্র রায়,ডালিম চন্দ্র দির্ঘ,সহ কোষাধ্যক্ষ নিশাত বর্মন, সাংগঠনিক সম্পাদক ফুল চন্দ্র বর্মন,সহ সাংগঠনিক সম্পাদক পবিএ দেবনাথ, জ্যেতিশ বর্মন,বিশ্বনাথ রায়,শিপেন চন্দ্র রায়,সবুজ চন্দ্র বর্মন,হরমোহন,দীপক চন্দ্র, লক্ষণ রায়,হৃদয় সিনহা,অবিনাশ চন্দ্র রায়,সুশান্ত রায়,বিনয় রায়,বির্জন রায়,অন্তর রায়,শিপলব রায়,দিলীপ কুমার রায়, সঞ্চয় চন্দ্র রায়, রিপন রায়,জগন্নাথ অধিকারী, ভাগ্যনাথ রাশ,নয়ন রায়,রাজ কুমার বর্মন,সহ ছাএ বিষয়ক সম্পাদক টনেশ রায়,দপ্তর সম্পাদক আদেশ রায়,সহ ,দপ্তর সম্পাদক সুমন রায়,আইন বিষয়ক সম্পাদক অনিমেষ রায়,নরোত্তম রায়,বাপ্পী রায়,শ্যামল রায়,গ্রন্থ বিষয়ক সম্পাদক সঞ্চয় চন্দ্র রায়,মঠ ও মন্দির বিষয় সম্পাদক তুরাগ চন্দ্র বর্মন,সমাজ কল্যাণ সম্পাদক দীপক দেবনাথ, প্রচার সম্পাদক কৃষ্ণ চন্দ্র রায়, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পার্থ বর্মন,ধর্ম বিষয়ক সম্পাদক ধনেশ চন্দ্র বর্মন,মহিলা বিষয়ক সম্পাদক পপি বর্মন,শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মতি কান্ত,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক স্বপন রায়,অনুষ্ঠান বিষয়ক সম্পাদক বিনোদ রায়,,তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুমন চন্দ্র বর্মন, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক রুমন রায়, মানবাধিকার বিষয়ক সম্পাদক মিঠুন রায়।
কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে শান্ত রায়,জ্যেতিময় রায়,দীপক রায়,সুমন চন্দ্র রায়,নব চন্দ্র রায়,দেব নাথ রায়,বাসুদেব রায়,কৃষ্ণ রায়,ঈশ্বর চন্দ্র, নিরঞ্জন রায়,মলয় রায়,প্রণয় পাল,তুলেশ রায়,ভবতোষ রায়, উওম রায় মনোনীত হন।

নব গঠিত কমিটির সভাপতি তপু রায় বলেন, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ,ঠাকুরগাঁও জেলা শাখার কমিটির পক্ষ থেকে সবাইকে গৈরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই এবং সেই সাথে নব গঠিত কমিটি জেলার অসহায়, নির্যাতিতদের পাশে থেকে কাজ করবে বলে প্রত্যাশা জ্ঞাপন করেন।

নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক ড্যানি রায় বলেন,প্রতিনিয়ত সংখ্যালঘু পরিবারের ওপর নির্যাতন, হামলা, মন্দির, প্রতিমা, ব্যবসা প্রতিষ্ঠান, ও বাড়িঘর ভাঙচুর ও লুটপাট, ধর্ষণ ও অপহরণ এবং জমি দখলসহ সামাজিক প্রতিকূলতাকে দূরে ঠেলে দিয়ে নিজেদের দাবি প্রতিষ্ঠার জন্য বাংলাদেশ হিন্দু যুব পরিষদ, ঠাকুরগাঁও জেলা শাখা কাজ করে যাবে বলে বিশ্বাস করেন তিনি।

এ সময় নির্বাহী সভাপতি অমল দেবনাথ বলেন, সাংগঠনিক গতিশীল দিকনির্দেশনা প্রদান করার জন্য বিশেষ ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ হিন্দু যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি গোপাল কর্মকার, ও সাধারণ সম্পাদক অমিত ভৌমিক সহ হিন্দু যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
সেই সাথে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন, যিনি কমিটি গঠনের জন্য দিন-রাত পরিশ্রম করে কমিটির গঠনের প্রক্রিয়া দ্রুত গতিতে সম্পন্ন করেছেন ঠাকুরগাঁও জেলা শাখা হিন্দু যুব পরিষদের সংগ্রামী প্রধান সমন্বয়কারী চন্দন রায় কে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন