1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএমএসএস এর যুগ্ন মহাসচিব নুর আলমগীর অনু

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ ও প্রবাসের সকলকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব, লালমনিরহাট জেলা রিপোর্টার্স ইউনিটির যুগ্মসাধারণ সম্পাদক, দৈনিক মুক্তি প্রকাশক ও সম্পাদক সাবেক ছাত্রনেতা সাংবাদিক নুর আলমগীর অনু

১৮ ই জুলাই ( রবিবার) গণমাধ্যমে পাঠানো শুভেচ্ছা বার্তা নুর আলমগীর অনু বলেছেন, মুসলমানদের সবচেয়ে বড় দুটি ধর্মীয় উৎসব হলো একটি ঈদুল ফিতর অপরটি হচ্ছে ঈদুল আযহা। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগের মহিমায় অনুপ্রাণিত করে। ঈদুল আযহার এই শিক্ষা থেকে সকল প্রকার হিংসা বিদ্বেষ কুসংস্কার,অনিমশা দূর হোক। উদিত হোক আলোকিত এক নতুন সূর্যের।

প্রিয় দেশবাসী, এবারের ঈদুল আযহা আমাদের জীবনে এমন একটা সময় এসেছে যখন আমরা সারা দেশের মানুষ করোনা নামক মহামারী ভাইরাস মোকাবেলায় হিমশিম খাচ্ছি। মহান রাব্বুল আলামিন আমাদের সকলকে করনা ভাইরাসের মহামারী থেকে রক্ষা করুন সকলকে হেফাজত করুন এই দোয়া প্রার্থনা করছি। করোনাভাইরাস এর প্রেক্ষাপটে আসুন আমরা সকলে স্বাস্থ্যবিধি মেনে, মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা একে অন্যের সহিত ঈদ আনন্দ উপভোগ করতে পারি। করোনাভাইরাস এর ক্লান্তিকালে আপামর অনেক মানুষ কর্মহীন হয়ে পড়ায় অনেকেই হয়তো কুরবানী করতে সক্ষম হবেন না। তাই সমাজের বিত্তবান সামর্থ্যবান ব্যক্তিদের উদাত্ত আহ্বান জানাব আপনার আশেপাশে যে সকল ব্যক্তি কুরবানী করতে সক্ষম হবেন না আমরা যেন তাদের পাশে দাঁড়াতে পারি করোনাকালীন এ ঈদুল আযহা আমরা যেন তাদের সঙ্গে ভাগাভাগি করে নিতে পারি এ প্রত্যাশা কামনা করছি।

তিনি আরোও বলেন, ঈদুল আযহার আনন্দক্ষণে, সারাদেশের যে সমস্ত লোক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ রয়েছেন এবং সারাদেশের যেসকল গণমাধ্যমকর্মীরা অসুস্থ রয়েছেন তাদের সবার জন্য মহান রাব্বুল আলামিন আল্লাহর দরবারে দ্রুত সুস্থতা প্রার্থনা করছি। মহান রাব্বুল আলামিন আমাদের সকলকে এই করোনা মহামারী হতে রক্ষা করুন সকলকে হেফাজত করুন।

নুর আলমগীর অনু আরো বলেন, আমিন মহান আল্লাহর দরবারে আরো প্রার্থনা করতেছি যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন‌্যা, মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশের প্রতিটি সংকট কালীন সময়ে মোকাবেলা করে দেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন তেমনি ভাবে মহামারী করোনার এ সংকট মোকাবেলা করতে সক্ষম হন এই প্রার্থনা জানাচ্ছি। পরিশেষে সকলকে ঈদুল আযহার প্রীতি শুভেচ্ছা ও ঈদ মোবারক জ্ঞাপন করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন