1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:০৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মাধবপুর উপজেলা বাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোঃ আব্দুল রাজ্জাক

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৪২ বার পড়া হয়েছে

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলা বাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল রাজ্জাক, দেশ বিদেশে অবস্থানরত সকল সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতান( হিন্দু) ধর্মাবলম্বীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল রাজ্জাক।

ওসি মোঃ আব্দুল রাজ্জাক শুভেচ্ছা বার্তায় বলেন, ধর্মীয় উৎসবের দুটি দিক। একটি শাস্ত্রীয় আনুষ্ঠানিকতা, প্রার্থনা প্রভৃতি। আরেকটি সামাজিক দিক। শাস্ত্রীয় আনুষ্ঠানিকতা শুধু ধর্মাবলম্বী ভক্তদের জন্য। কিন্তু উৎসবের সামাজিক–সাংস্কৃতিক দিকটি খুব বড়। সেটা ধর্মবর্ণ–নির্বিশেষে সবার জন্য। সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব দুর্গাপূজা হয় শরৎকালে তাই এর নাম শারদীয় দুর্গোৎসব।

বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে আবহমানকাল থেকে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনায় ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও আনুষ্ঠানিক মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে শাস্ত্রমতে, এই সময় দেবী দুর্গা মর্ত্যে আসেন, দশমীর দিন বিসর্জনের মধ্য দিয়ে তাঁর বিদায় এ উৎসবকে সার্বজনীন উল্লেখ করে তিনি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকদের জোর দাবি জানিয়ে বলেন

মাধবপুর উপজেলায় ১২২-টি পূজামণ্ডপে পূজা চলাকালীন সময়ে শান্তি শৃংখলা বজায় রাখতে শান্তি, কল্যাণ ও সমৃদ্ধির লক্ষ্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ টিম মাঠে কাজ করবে, কোথাও কোনো অপৃতিকর ঘটনা ঘটলে সাথে সাথে মাধবপুর থানা পুলিশকে অবহিত করুন সেই সাথে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আপনি /আপনারাও দেশ তথা জাতির শান্তি শৃংখলা কামনার্তে সবাইকে ঐক্যবদ্ব হয়ে এগিয়ে আসার অনুরোধও করেছেন (ওসি) মোঃ আব্দুল রাজ্জাক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন