1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০১:১১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

যশোরের ঝিকরগাছায় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

জাকির হোসেন,শার্শা (সিমান্ত) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় ১১০ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশ।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে বেনাপোল- যশোর মহাসড়কের ঝিকরগাছা মল্লিকপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল আটক করা হয়েছে।

আটকরা হলেন,মনিরুল ইসলাম (৪৮) যশোর জেলার শার্শা থানা এলাকার ধান্যতারা গ্রামের মৃত অজেদ আলী মন্ডল এর ছেলে, মোঃ সুমন (২৫) সাতক্ষীরা জেলার কলারোয়া থানার বয়ার ডাংগা গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের (এসআই) শাহিনুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় জেলার ঝিকরগাছা থানাধীন মল্লিকপুর গুচ্ছগ্রামস্থ জনৈক মফিজ এর বসতবাড়ীর সামনে বেনাপোল-যশোর মহাসড়কের উপর থেকে ১১০বোতল ফেনসিডিলসহ দুইজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে যশোর জেলা গোয়েন্দা শাখার এসআই শাহিনুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ঝিকরগাছা থানায় এজাহার দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন