1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মধুপুরের মহিষমারা ইউনিয়নে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

আঃ হামিদ মধুপুর( টাঙ্গাইল) প্রতিনিধিঃসারা বাংলাদেশের ন্যায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের দুই দুইবারের সফল চেয়ারম্যান ও মহিষমারা ইউনিয়নের রুপকার এবং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী মোতালেব হোসেন সর্মথক গোষ্ঠীর উদ্যোগে এক বিশাল মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়।

১৪ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে গারোবাজার সুনামগঞ্জ হাইস্কুল মাঠ হতে এক মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণকরে উক্ত স্হানে এসে শেষ হয়। প্রায় পাচ শতাদিক মোটরসাইকেল ও প্রায় হাজার খানেক উৎসুক সমর্থক গোষ্ঠী এবং অত্র ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও ইউপি সদস্য সহ ইউনিয়নের সর্বসাধারণ সমন্বয়ে বিভিন্ন এলাকায় এক বিশাল জনশ্রুত নিয়ে মোটরসাইকেল শোডাউন করেন।

মোটরসাইকেল শোডাউন শেষে গারোবাজার স্কুল মাঠে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় বক্তব্যে কাজী মোতালেব হোসেন বলেন- অল্প সময়ে অপরিকল্পিত ঘোষণায় এতো মানুষের ঢল দেখে আমি আবেগে আবৃত হয়ে গেছি। তিনি অশ্রুসিক্ত চোখে আগতদের উদ্দেশ্যে বলেন- আপনারা আমাকে এতো ভালোবাসেন এই ভালোবাসার ঋণ আমি কি দিয়ে পুরণ করবো তা বোধগম্য নয় তবে আপনাদের আজকের এই মিলন মেলা আমাকে নতুনভাবে কাজ করার অনুপ্রেরণা যুগিয়েছে। আপনারা এভাবে আমার পাশে থাকলে উপজেলা আওয়ামীলীগে নেতৃবৃন্দদের সাথে নিয়ে মাননীয় কৃষিমন্ত্রী মহোদয়ের সহযোগিতায় এই ইউনিয়নের উন্নয়নের জন্য সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাবো। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী গ্রামকে শহরে রুপান্তরিত করতে রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট, স্বাস্থ্যসেবা নিশ্চিত করণসহ নানাবিধ উন্নয়নমুলক কাজ করে যাচ্ছেন এবং বাকি অসমাপ্ত কাজগুলো খুব দ্রুত সময়ের মধ্যে শেষ করবেন বলে তিনি জানান।
তিনি বলেন মাননীয় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি মহোদয়ের পরামর্শ অনুযায়ী গ্রামে বসবাসরত মানুষগুলো যাতে শহরের সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তিনি ইতিমধ্যে গারোবাজারে বিভিন্ন ব্যাংক বীমা ও অন্যান্য মিল ফ্যাক্টরী স্থাপনে সহযোগিতা করে এলাকার কর্মহীন মানুষকে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন এবং টাকা লেনদেনের জন্য এখন আর সাধারণ মানুষকে শহরে যেতে হয় না। তিনি আশাবাদী মাননীয় মন্ত্রী মহোদয় এবারও তাকে নমিনেশন দিলে চলমান অসমাপ্ত কাজগুলো শেষ করে এই মহিষমারা ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল শহর হিসেবে গড়ে তুলবেন বলে তিনি অঙ্গিকার ব্যক্ত করেন।
গারোবাজার ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আলতাফ হোসেন এর সার্বিক ব্যবস্থাপনায় উক্ত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান মজনু, অত্র বিদ্যালয়ের সভাপতি আব্দুস ছাত্তার,ধলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম স্বপন, ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য দেলোয়ার হোসেন, সদস্য আঃ মান্নান,২নং মহিষমারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রুবেল সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন