1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে জনগন আমাকে আবার বিজয়ী করবে-সামসুদ্দোহা

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ে একযোগে দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নবেম্বর। এই নির্বাচনকে ঘিরে চায়ের দোকানে চলছে মানুষের মধ্যে আলাপ-আলোচনা ও সমলোচনার ঝড়। ১৩নং মায়ানী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সফল মেম্বার মো. সামসুদ্দোহা বলেছেন, বিগত ৫বছরে আমার ওয়ার্ডে উল্ল্যেখ যোগ্য ব্যাপক উন্নয়ন কাজ করেছি। তারই দ্বারাবাহিকতায় এবারও ৬নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী।

মো. সামসুদ্দোহা বলেন, চেয়ারম্যান এর সহযোগিতায় বিভিন্ন সড়কের উন্নয়ন, পোল-কালভার নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন বরাদ্দ দেওয়া, ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধ করা, সামাজিক অবক্ষয় রোধে কাজ করেছি। সমাজের অসহায় দুস্থদের সরকারি বয়স্ক ভাতা, বিধবা ভাতা দিয়েছি। তিনি আরো বলেন, দ্বিতীয় বারের মতো নির্বাচনে অংশ নিচ্ছি। সব সময় আমার এলাকা ও সমাজের জন্য কাজ করে আসছি।

দীর্ঘ সময় ধরে মায়ানী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের সেবা করে যাচ্ছি। তিনি বলেন, উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে জনগন আমাকে আবার বিজয়ী করবে ইনশাআল্লাহ। ছাত্র জীবন থেকে বর্তমান কাল পর্যন্ত সমাজ ও নিজের এলাকার জন্য অনেকগুলো সামাজিক কর্মকান্ড করে যাচ্ছেন।

প্রসঙ্গত : মো. সামসুদ্দোহা মায়ানী ইউনিয়নের যুবলীগের সাবেক সহ-সভাপতির ও মায়ানী ইউনিয়ন আওয়ামিলীগের প্রচার সম্পাদকের দায়ীত্ব পালন করছেন। তিনি মায়ানী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যোদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এইস আব্দুর রহমানের ছেলে। তিনি ১৯৭১ সালের মুক্তিযোদ্ধকালীন পাকিস্তানের হানাদার বাহিনীদের সাথে দেশ রক্ষার্থে যাপিয়ে পড়লে তাদের আক্রমণের শিকারে গুরুতর আহত হয়। বর্তমানে মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টার দায়ীত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন