1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

রাখালগাছী এলাকার কতিপয় দুর্ণীতিবাজ ব্যক্তির হাল চিত্র

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৩৯৪ বার পড়া হয়েছে

বসুন্দিয়া, যশোর প্রতিনিধিঃ রাখালগাছী ইউনিয়নের বাসিন্দা বহু অপকর্মের হোতা, চোর সিন্ডিগেটের কুখ্যাত নায়ক সহ নানা দুর্ণীতি, অন্যায় কর্মকান্ডের সঙ্গে জড়িত রমজান আলীর ছেলে ইদ্রিস আলীর অত্যাচার, অনাচার ও দুর্ণীতির কারনে এলাকায় সাধারণ সহজ সরল মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। তথ্য প্রকাশ এই ইদ্রিস আলী এক সময় স্যালো মেশিন চুরি, গরু চুরি থেকে শুরু করে বহু অকাজ কুকাজসহ হেন কাজ নেই করেনি। পরবর্তীতে সামান্য সাইকেল গ্যারেজ থেকে বর্তমান দুর্ণীতির মাধ্যমে দুইতলা আলিশান বাড়ীর মালিক। দুদকের অনুসন্ধান চালালে ইদ্রিস আলীর দুর্ণীতির হালচিত্র বা থলের বিড়াল বেরিয়ে পড়বে।
একই এলাকার সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন ১৯৯৭ সালে চেয়ারম্যান থাকাকালীন ইউনিয়নের দরিদ্র অসহায় লোকদের জন্য বরাদ্দকৃত ভিজিপির চাউল গরুরগাড়ীতে করে নিজের বাড়ীতে করে হজম করেছিল। ১৯৭১ সালে তার ভ‚মিকা ছিল লুটতরাজের ঘৃণ্যকাহিনী। তাছাড়া সমাজের ত্রাস সৃষ্টিকারীর মূল হোতা একই এলাকার বহুলাচিত প্রতারক, ধাপ্পাবাজ নামে পরিচিত মেহেদী হাসান ফারুক। সোহরাব হোসেনের ছেলে মেহেদী হাসানের ভাই একই এলাকার স্কুলের জমি জবর দখল করে বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে। তথ্যানুসন্ধানে জানাগেছে রাখালগাছী ইউনিয়নের আর এক অপরাধের হোতা আবুরাজের পুত্র ইজ্জত আলী ১৯৯৬ সালে নৌকা পুড়িয়েছিলো। বর্তমানে আওয়ামীলীগ নামধারী এই হাইব্রিট নেতা সেজে হেমায়েতের দ্ইু পা ভেঙ্গে পঙ্গু করে দেয় এবং রফিকুলের দুই পা ভেঙ্গে দেই। একসময় ইজ্জত আলী ছিলো বিপ্লবী কমিউনিস্ট পাটির (নিষিদ্ধ ঘোষিত) স্কট বাহিনীর লীডার। ইজ্জত আলী বর্তমানে এলাকার দরিদ্র লোকজনকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতার প্রলোভন দিয়ে হাজার হাজার টাকা হাতিয়ে নিয়ে এখন সাধু সেজেছে। উল্লেখিত দুর্ণীতিবাজ ও অত্যাচারী ব্যক্তিদের হাত থেকে রেহায় পাওয়ার জন্য এলাকার সাধারণ মানুষ প্রশাসনের নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন