1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

গফরগাঁওয়ে চা বিক্রেতা কে যুবলীগের”আশ্রয়” ঘর হস্তান্তর

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে

আশরাফ আলী ফারুকী,গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের শিলাসী গ্রামের চা বিক্রেতা জসিম উদ্দিন। চায়ের দোকানের আয় দিয়ে চলে সংসার। বসত ভিটা আছে কিন্তু ঘর নেই।টিনের দুচালা ঘরে স্ত্রী ও সন্তান নিয়ে রোদ বৃষ্টি মাথায় নিয়ে দিন যায়।দুচালা ঘরটি মেরামতের চেষ্টা করেও ব্যর্থ।সেই চা বিক্রেতা জসিম উদ্দিন (জসুর)পাশে দাঁড়াল উপজেলা ও পৌরসভা যুবলীগ।কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে “আশ্রয়”কর্মসূচির আওতায় দুই কক্ষ বিশিষ্ট টিনসেড হাফ বিল্ডিং ঘর নির্মাণ করে দেয়।

রবিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় পুত্র শেখ রাসেলের জন্মদিনে ” আশ্রয়” কর্মসূচির এ ঘর হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক এম সালাউদ্দিন পলাশ,পৌরসভা যুবলীগের আহ্বায়ক মাহমুদ হাসান সজিব,যুগ্ন আহবায়ক তাজমুন আহমেদ,উপজেলা যুবলীগ সদস্য আতিকুর রহমান,ফখরুল ইসলাম, আব্দুল্লাহ তালুকদার প্রমুখ।
জসিম উদ্দিন বলেন, যুবলীগের নেতাকর্মীরা আমাকে একটি ঘর উপহার দিয়েছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। স্ত্রী ও সন্তান নিয়ে মাথা গোঁজার একটি ঠাঁই হল।উপজেলা যুবলীগের আহ্বায়ক এম সালাউদ্দীন পলাশ বলেন, সংসারের খরচ চালিয়ে মাথা গোঁজার ঠাঁই করতে পারেনি চা বিক্রেতা জসিম উদ্দিন জসু।তাই আমাদের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের পরামর্শে যুবলীগের উদ্যোগে জসিম কে ঘর উপহার দেওয়া হয়েছে “আশ্রয়” কর্মসূচির আওতায়। কোন সংগঠনের ঘর উপহার দেওয়ার ইতিহাস নেই।যুবলীগের এটি একটি যুগান্তকারী পদক্ষেপ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন