1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:২১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

সড়ক দুর্ঘটনায় শিবির কর্মী হাসিবুর রশীদ আদরের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

ডা.এম.এ.মান্নান,টাংগাইল জেলা প্রতিনিধিঃ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঢাকা টি এন্ড টি কলেজের একাদশ শ্রেণীর মেধাবী ছাত্র ও ছাত্রশিবির কর্মী হাসিবুর রশীদ আদরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, মেধাবী ছাত্র হাসিবুর রশীদ সংগঠনের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তাঁর ইন্তেকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ দায়িত্বশীল হারালো। তাঁর ইন্তেকালে শুধু ছাত্রশিবির নয় বরং জাতিও একজন সম্ভাবনাময় মেধাবী, সৎ ও দক্ষ নাগরিককে হারিয়েছে। তাঁর মত মেধাবী ও একমাত্র ছেলে সন্তানকে হারিয়ে পরিবার-পরিজনের নিদারুন শোক ও কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি। ইসলামী ছাত্র আন্দোলনের প্রতি হাসিবুর রশীদের ভালবাসা ও কর্মস্পৃহা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। তাঁর এই বেদনাদায়ক ইন্তিকালে আমরা গভীরভাবে শোকাহত।

নেতৃবৃন্দ হাসিবুর রশীদ আদরের শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে তাঁর জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।

উল্লেখ্য, তিনি গতকাল বাড়ি থেকে কলেজে যাওয়ার পথে সিএনজি’তে থাকা অবস্থায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনার শিকার হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হাসিবুর রশীদ আদর নরসিংদী জেলার মনোহরদী থানার চালাকচর চরপাড়া গ্রামের হারুন অর রশীদের ৩ সন্তানের মধ্যে একমাত্র ছেলে সন্তান ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন