1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ক্ষতিগ্রস্থ গ্রামবাসীর ক্ষতিপূরনের দাবীতে মানববন্ধন

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে
মামুনুর রাশিদ,দিনাজপুর প্রতিনিধিঃ  দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ক্ষতিগ্রস্থ গ্রামবাসীর ক্ষতিপূরনের দাবীতে মানববন্ধন করেছে। আজ সোমবার  বড়পুকুরিয়া নতুন বাজারস্থ ঈদগাহ্ মাঠে উক্ত মানববন্ধনের আয়োজন করে জীবন ও সম্পদ রক্ষা কমিটি।

এসময় গ্রামবাসী অভিযোগ করেন, খনিতে কয়লা উত্তোলনের কারনে মাটি কম্পন ও দেবে যাওয়ার কারনে স্থানীয় বাঁশপুকুর এবং বৈদ্যনাথপুর গ্রামের বাড়ি ঘর ক্ষয় খতি হয়েছে। এছাড়াও এই দুই গ্রামের বাসিন্দারা বেশ আতঙ্কের মধ্যে বসবাস করছে। যে কোন মূহুর্তে বড় কোন দূর্ঘটনা ঘটার আগে তাদের ক্ষতিপূরন দিয়ে পূনর্বাসনের জন্য খনি কর্তৃপক্ষর কাছে জোর দাবি জানান। গ্রামবাসী আরো অভিযোগ করেন, দুই গ্রামের ক্ষতিগ্রস্থ প্রায় ১৬ একর জমি খনি কর্তৃপক্ষকতৃক মেপে নিয়ে গেলেও তা অধিগ্রহন করা হচ্ছেনা। এতে তারা বেশ হয়রানীর স্বীকার হচ্ছেন।উক্ত মনববন্ধনে উপস্থিত ছিলেন জীবন ও সম্পদ রক্ষা কমিটির উপদেষ্টা ইবরাহিম খলিল, রুহুল আমিন, শ্রমিক নেতা রবিউল ইসলাম রবি প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন