1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:০৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

 রূপসী নওগাঁর পক্ষ থেকে এতিমখানায় কোরআন বিতরণ

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১০৬ বার পড়া হয়েছে
রাজশাহী ব্যুরোঃ রূপসী নওগাঁর পক্ষ থেকে এতিমখানায় কোরআন বিতরণ নওগাঁর মহাদেবপুর উপজেলা মাদ্রাসা হেফজখানায় এতিম ছাত্রদের মাঝে কোরআন মাজিদ বিতরণ ও বৃক্ষরোপণ করে স্বেচ্ছাসেবী সংগঠন ‌’রূপসী নওগাঁ’। সোমবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলার দুলালপাড়া গ্রামের মাদরাসা নুর এ মদিনার অফিস কক্ষে এই কোরআন মাজিদ বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
উপজেলার প্রত্যন্ত গ্রামে অবস্থিত কওমি মাদরাসা হেফজখানার জন্য চাহিদা অনুযায়ী ১০ থেকে ২০টি করে কোরআন দেওয়া হয়ছে। মোট ৫০টি কোরআন মাজিদ ৭টি মাদরাসায় ৫০ জনের মাঝে বিতরণ করছে সংগঠনটি।জানা গেছে, যুবকদের উদ্যোগে গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁ ছয় বছর ধরে নওগাঁ জেলায় সামাজিক বিভিন্ন কাজ করে আসছে। সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের আর্থিক সহায়তা নিয়ে অনেক হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় মাদরাসার হেফজখানা ছাত্রদের জন্য কোরআন মাজিদ ও বৃক্ষরোপণ ও ছাত্রদের বিনোদনের জন্য গ্রামবাংলার হারানো খেলাধুলার আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।
রূপসী নওগাঁর প্রতিষ্ঠাতা পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ বলেন, সামাজিক ভালো কাজের ধারাবাহিকতা অনুযায়ী আমরা গ্রাম পর্যায়ের এতিমখানা ও মাদরাসাগুলোর হেফজখানায় ছাত্রদের এবার কোরআন বিতরণের উদ্যোগ নিয়েছি। চাহিদা অনুসারে জেলার প্রতিটা এতিমখানায় আমরা কোরআন মাজিদ তুলে দেওয়ার চেষ্টা করব, ইনশা আল্লাহ।
এ সময় আরও উপস্থিত ছিলেন মাদরাসা নুর এ মদিনার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মুফতি নাছির বিন আজগরের সভাপতিত্বে রূপসী নওগাঁ সংগঠনের সদস্যদের মাঝে ডা. আবদুল গফুর, আহসান হাবিব মহন, মোস্তফা জামাল, হাফেজ আব্দুল্লাহ আবু সাঈদ, শিহাব আনছারি, ফারুক হোসেন, রহিমা খাতুন ও ইসরাত জাহানসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন