1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:৪০ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বাঙ্গরায় দীর্ঘ ১১মাস পর সোহেল হত্যা মামলার পলাতক আসামী গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১০০ বার পড়া হয়েছে

আলমগীর হোসেন, বাঙ্গরা বাজারঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কোরবানপুর গ্রামের অটোরিক্সা চালক সোহেল হত্যা মামলায় জিলানী(২২) নামের এক পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।বুধবার সকালে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের খামারগ্রাম এলাকায় চট্টগ্রাম থেকে নবীনগরগামী গোমতী এয়ারকন বাস থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আসামী উপজেলার মেটংঘর গ্রামের নজরুল ইসলামের ছেলে।জানা যায়, গতবছরের ২৯শে নভেম্বর সন্ধ্যায় কোরবানপুর থেকে যাত্রীবেশে ২জন অজ্ঞাত লোক সোহেলের অটোরিক্সায় উঠে দৌলতপুরের দিকে যায়। পরে রাত সাড়ে নটায় মুকলেশপুর এলাকার একটি ধান ক্ষেতে তার লাশ পাওয়া যায়। সে সময় তার অটোরিক্সা, মোবাইলফোন ও টাকা গুলোও নিয়ে যায় ঘাতকরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাঙ্গরাবাজার থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো: শাহনেওয়াজ জানান, প্রযুক্তির সহায়তায় ও মোবাইল ট্র্যাকিংয়ের আমরা ক্লুলেস এই হত্যা মামলার রহস্য উদ্ঘাটন করি।অটোরিক্সাটি ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যেই এরশাদ ও জিলানি দুজন মিলে হত্যা করে সোহেলকে। প্রকৃত আসামী জিলানীকে আটক করতে সক্ষম হই। এই মামলায় অপর আসামী এরশাদ কারাগারে আছে।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আমরা সম্পূর্ন ক্লুলেস একটি হত্যার রহস্য উদঘাটনে সফল হয়েছি। অনেক চেষ্টার পর যাত্রীবাহী একটি বাস থেকে আমরা জিলানীকে গ্রেফতার করি। আটককৃত আসামীকে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত: গত বছরের ২৯শে নভেম্বর রাত সাড়ে ন’টার দিকে উপজেলার মুকলেশপুর এলাকার ধান ক্ষেত থেকে কোরবানপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সোহেল(৩০) নামের এক অটোরিক্সা চালকের গলায় গামছা পেচানো লাশ উদ্ধার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন