1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
সবাইকে কপোতাক্ষ নিউজ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক /// কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

গঙ্গানন্দপুর ইউনিয়নে নৌকার জোয়ার সৃষ্টি হয়েছে

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৩১২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেকে সামনে রেখে  যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ১নং গঙ্গানন্দপুর ইউনিয়ন গনজোয়ার সৃষ্টি হয়েছে। এখনো নির্বাচনের বাকী ২০ দিন তবু নৌকা মার্কা আগে থেকে নির্ধারিত হওয়ায় আওয়ামী লীগ, যুবলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও ভোটাররা যেন রীতিমত গনজোয়ার সৃষ্টি করেছেন।
অত্র ইউনিয়নে নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান সকাল থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়ন জুড়ে ভোটারের দারে দারে ছুটে চলেছেন।
আজ ( ২২শে অক্টোবর) শুক্রবার সন্ধ্যায় আটলিয়া বকুল তলায় এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে নৌকা প্রতীকের লোকে গনজোয়ারে পরিনত হয়।এ সময় সহস্রাধিক লোক সমাগম ঘটেছে। যদিও ছিল ছোট পরিসরে পথসভা কিন্তু পরবর্তীতে সেটা জনসভায় রূপ নেন।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী ইদ্রিস আলী, গঙ্গানন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও কপোতাক্ষ নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক প্রভাষক মহসীন আলী, ব্যাংদাহ সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মিলন হোসেন,বিশিষ্ট সমাজ সেবক পল্লী চিকিৎসক আঃ আলিম, অত্র ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি গোলাম হোসেনের ভাগ্নে ছুটিপুর বাজার সমিতির সম্পাদক ও যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, ৪নং ওয়ার্ডর সাবেক মেম্বর শহিদুল ইসলাম, ৩ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সম্পাদক আলতাপ হোসেন, বিষহরী ইয়াতিম খানার সভাপতি আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, ১নং ওয়ার্ডের যুবলীগনেতা শরিফুল ইসলাম প্রমুখ।
উক্ত আলোচনা সভা থেকে প্রধান অতিথি নৌকার মাঝি আমিনুর রহমান সকলকে ভেদাভেদ ভুলে নৌকা প্রতীককে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার আহবান জানান।

উল্লেখ আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে ২য় ধাপের ইউপি নির্বাচন।  অনুষ্ঠনটি পরিচালনা করেন ৩নং ওয়ার্ডের আটলিয়া গ্রামের সাবেক মেম্বর বর্তমান মেম্বর পদপ্রার্থী আটলিয়া দাখিল মাদ্রাসার সুপার তালিমুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন