1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

হিন্দুদের উপর চলমান সহিংসতা রোধে রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ আশ্রমের উদ্যোগে দিনাজপুরে মৌন মানববন্ধন কর্মসূচি পালিত

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে
মামুনুর রাশিদ,দিনাজপুর প্রতিনিধি ॥ ২২ অক্টোবর শুক্রবার সকাল ১১ টায় দিনাজপুর রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ আশ্রম সম্মুখ সড়কে বাংলাদেশ রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ আশ্রমের ঘোষিত কর্মসূচি অনুযায়ী সারাদেশের ন্যায় হিন্দুদের উপর চলমান সহিংসতা রোধে বিশাল মৌন মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
দিনাজপুর রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ স্বামী বিভাত্মানন্দজী মহারাজ এর সভাপতিত্বে বিশাল মৌন মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন স্বামী বিবেকানন্দ শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদ দিনাজপুর শাখার সভাপতি ড. মাসুদুল হক, সাধারণ সম্পাদক ডালিম কুমার রায়, দিনাজপুর রামকৃষ্ণ মিশন কমিটির সভাপতি অজয় কুমার চ্যাটার্জি, সহ-সভাপতি ডা. শান্তুনু বসু, নির্বাহী সদস্য অরুন কুন্ডু, সঞ্জীব ভৌমিক, মানস ভট্টাচার্য্য, নীরেন রায় চৌধুরী, সন্যাসী উত্তমানন্দজী, আশ্রমের অন্যান্য সন্যাসী ও ব্রহ্মচারীবৃন্দ, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, বিকেকানন্দ শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদ কাহারোল উপজেলা শাখার সভাপতি মহিত লাল রায়, মা শারদা সংঘের সভানেত্রী রত্মা মিত্র, ক্ষত্রিয় সমিতি দিনাজপুর এর সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় রায়সহ দিনাজপুর জেলা ও উপজেলার  হিন্দু সম্প্রদায়ের শত শত নারী-পুরুষ অংশ গ্রহন করেন।
মৌন মানববন্ধন কর্মসূচি শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্বামী বিভাত্মানন্দজী মহারাজ বলেন, বাংলাদেশ সনাতন ধর্মাবলম্বীদের বাড়ী-ঘর, মন্দির ভাংচুর, নারী নির্যাতন এবং নির্বিচারে হিন্দু হত্যার প্রতিবাদে বাংলাদেশের রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন তীব্র প্রতিবাদ ও ধিক্কার এবং সর্বত্র শান্তি ও শৃঙ্খলা রক্ষার জন্য আবেদন জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন