1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নৌকার মনোনয়ন পেলেন শেখ সামসুল হক

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১০৮ বার পড়া হয়েছে

ডা.এম.এ.মান্নান,টাংগাইল জেলা প্রতিনিধি:সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ৩ নং গয়হাটা মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সামছুল হক।

রোববার বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে প্রাপ্ত এক নোটিশে এই তথ্য নিশ্চিত হয়েছেন প্রার্থী সহ স্থানীয় দলীয় নেতাকর্মীরা।নৌকা মনোনয়ন নিশ্চিত হওয়ার খবর অল্প সময়ের মধ্যে ছড়িয়ে পড়লে পুরো ইউনিয়নে জনসাধারণদের মধ্যে এবং শেখ সামছুল সমর্থকদের মধ্যে ব্যাপক উদ্দীপনা, উল্লাস দেখা যায়। বর্তমানে নৌকার মাঝি শেখ সামছুল হক গয়হাটা ইউনিয়নে নির্বাচনী সকল আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন। তৃণমূল আওয়ামী রাজনীতি থেকে উঠে আসা সাবেক নৌকার নমিনী চেয়ারম্যান প্রার্থী, ত্যাগী এই নেতার পুরো ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা বিদ্যমান রয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন এর নাগরপুর উপজেলা শাখার সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী নৌকার মনোনয়ন পেয়ে জানান, আমাকে নৌকার মনোনয়ন দেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসনিা ও স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানাই। সেই সাথে আমরা ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল অঙ্গ-সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ আছি। নৌকার পক্ষে আমরা সকলে এক সাথে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবো-ইনশাল্লাহ। গয়হাটা মডেল ইউনিয়ন বাসীকে বলবো আপনারা আমাকে আগেও যে ভাবে আপনাদের মুল্যবান ভোট দিয়েছিলেন এবারও সকলে মিলেমিশে আমাকে নির্বাচিত করে ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দিবেন। আপনারা আসন্ন নির্বাচনে আমাকে ভোট দিয়ে একটি সত্যিকার মডেল ইউনিয়ন গড়ার সুযোগ করে দিবেন। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ এর নাগরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। শেখ সামছুল হক বিভিন্ন সময়ে শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক, সামাজিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন