1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পটিয়ায় ১০১পিস ইয়াবাসহ মাদক কারবারি সাজ্জাদ গ্রেপ্তর

রিপোর্টার
  • আপডেটঃ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদ দাতাঃ-চট্টগ্রামের পটিয়ায় ১০১ পিস ইয়াবা এবং নগদ ৬ হাজার নব্বই টাকাসহ এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (২৩ অক্টোবর) রাতে উপজেলার খরনা ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।আটক মাদক কারবারির নাম সাজ্জাদ হোসেন ছোটন (২৮)। তিনি উপজেলার খরনা ইউনিয়নের কইস্যা পাড়া এরশাদ উল্লাহ ফকির বাড়ীর মৃত মো. ইসহাক মিয়ার ছেলে। রবিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার। তিনি বলেন গোপন সূত্রের খবরে অভিযান চালিয়ে ইয়াবাসহ সাজ্জাদকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে পটিয়া পৌরসভা ৪ ও ৫ নং ওয়ার্ডে বড় পুকুর পাড় বুড়ী পুকুর পাড়, নাফিত পুকুর পাড় রাতে এবং দিনে এলাকায় মাদক ও মোবাইলের অনলাইন জুয়া খেলা জমজমাট ছলছে বলে এলাকার লোকজনের অভিযোগ। বিষয়টি পটিয়া থানার ওসি গোপন সংবাদে খনর নিয়ে তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন