1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নবীনগরে ৩ সহোদরের ব্যতিক্রমী প্রতিভার বিস্ফোরণ

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

আলমগীর হোসেন, বাঙ্গরা বাজারঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের মিরপুর গ্রামের ৩ ভাইয়ের উজ্জ্বল প্রতিভার খবর পত্রপত্রিকায় ছাপা হয়েছে। এদের কারনেই দিনকেদিন নবীনগর উপজেলার নামডাক চারদিকে ছড়িয়ে পড়ছে।

আসুন মুল গল্পে আসি, তিন ভাই। একজন রিকশা চালান। অন্য দুইজন যাত্রী। ঘুরে বেড়ান শহরজুড়ে। খালি বাসা লক্ষ্য করেন। এক ভাই ঢুকে পড়েন বাসায়। অন্য দুইজন দুই দিকে পাহারা দেন। এভাবে নগর জুড়ে চুরি করে বেড়ান তিন ভাই। একটি চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে তিন ভাইয়ের সন্ধান পেয়েছে চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানা পুলিশ। সোমবার পর্যন্ত টানা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার তিন ভাই হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মীরপুর গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে মো. মঈনুদ্দিন মনির, ইব্রাহিম খলিল ও মো. রহিম। এছাড়া এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মঈনুদ্দিন মনিরের স্ত্রী নয়নতারা আক্তার ও তাদের সহযোগী মো. জাহাঙ্গীরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে চুরির এক লাখ পাঁচ হাজার টাকা, ৭০০ ইউএস ডলার ও ১৫টি ডায়মন্ডের রিংসহ স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন