1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

এবার বাবুল মিয়াকে মেম্বার হিসেবে দেখতে চান ৬ নং ওয়ার্ডের জনগন

রিপোর্টার
  • আপডেটঃ শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৯৯ বার পড়া হয়েছে

যাযাবর পলাশ – আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ১ নং ফুলবাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জাথালিয়ার চাপুরিয়া গ্রামের মরহুম রিয়াজ উদ্দিন মাতব্বর এর পুত্র মোঃ বাবুল মিয়া। এই প্রথমবারের মতো তিনি নির্বাচনের মাঠে প্রতিদ্বন্দীতা করতে যাচ্ছেন। একজন সৎ ও নির্ভীক মানুষ হিসেবে এলাকায় তার যথেষ্ট সুনাম রয়েছে। একজন জনপ্রতিনিধি না হয়েও সবসময় তিনি সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। এলাকাবাসীর একান্ত আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলেই সর্বাগ্রে এবার মোঃ বাবুল মিয়ার কথাই উঠে আসে। তার উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে এলাকার সাধারণ জনগণ তাই এবার তাঁকেই মেম্বার পদপ্রার্থী হিসেবে স্বতঃস্ফুর্ত সমর্থন জানিয়েছেন।

স্থানীয় সাধারণ ভোটারগণ বলেন, তিনি আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তিনি সব সময় দূর্নীতি- অনিয়মের বিরুদ্ধে কথা বলেন। তাই এবারের ১ নং ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মোঃ বাবুল মিয়া কে মেম্বার হিসেবে দেখতে চাই।

জাথালিয়া গ্রামের আলাল সিকদার বলেন, বাবুল ভাই আমাদের প্রিয় একজন মানুষ। তার দ্বারা সবসময়ই সমাজের মানুষের উপকার হয়েছে। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে। আমার জানামতে সে কখনও কারোরই ক্ষতি করে নাই। সে নির্বাচিত হলে এলাকার অসহায় মানুষের যেমন উপকার হবে, তেমনি এলাকারও অনেক উন্নয়ন হবে। তাই আমাদের সাধারণ মানুষের দাবি এবার বাবুল মিয়াকেই আমরা মেম্বার হিসেবে দেখতে চাই।

মজীদ চালা গ্রামের মোকলেছ মাস্টার বলেন, গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় বাবুল মিয়া দাঁড়ান। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। মেম্বার হিসেবে আমরা এবার তাকেই চাই।’

খোরশেদ আলম বলেন, আমরা এবার পরিবর্তন চাই। অসৎ ও দূর্নীতিবাজ কাওকে আর জনপ্রতিনিধি নির্বাচিত করতে চাইনা। বাবুল ভাইকে আমরা ছোটবেলা থেকেই চিনি। তিনি আমাদের অত্যন্ত আস্থাভাজন মানুষ। এবারের ইউপি নির্বাচনে অত্র ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে আমরা তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করে দেখাবো ইনশাআল্লাহ।

এ প্রসঙ্গে মেম্বার পদপ্রার্থী মোঃ বাবুল মিয়া বলেন, আমি একজন সাধারণ ক্ষুদ্র ব্যবসায়ী, আমার যা আছে তাই দিয়েই এলাকার অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই। আমার ওয়ার্ডের অবহেলিত মানুষের সেবা দিয়ে যেতে পারলে ই আমি সার্থক। আমার কোনো রাজনৈতিক পদ পদবীর প্রয়োজন নেই। আমি ওয়ার্ডের মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ওয়ার্ডের মা, মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। সকল রাস্তাঘাট নির্মাণ এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাতে চাই। বাল্যবিবাহ ও মাদক নির্মূল করতে চাই। আপনাদের সহযোগিতা, দোয়া ও দয়া চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন