1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

তেঁতুলিয়ার বাংলাবান্ধায় আবারো নৌকা সমর্থকদের উপর হামলা

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

মোঃসওরাব আলী,তেঁতুলিয়া প্রতিনিধিঃ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ১নং বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার সমর্থকদের উপর আবারও হামলা করেছেন সদ্য বহিষ্ককৃত স্বতন্ত্র প্রার্থী কুদরত-ই খুদা মিলনের সমর্থকরা।

স্থানীয় সূত্রে জানা যায়, ৩০ শে অক্টোবর (শনিবার) রাতে নৌকা মার্কার পথসভা চলাকালীন স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা অতর্কিত হামলা চালায়। এতে নৌকা মার্কার কর্মী সমর্থকরা শান্তিপূর্ণ ভাবে নৌকা মার্কার নির্বাচনী ক্যাম্পে অবস্থান করেন।

পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী কুদরত-ই খুদা মিলনের সমর্থকরা নৌকা মার্কার নির্বাচনী ক্যাম্পে হামলা চলিয়ে বঙ্গবন্ধু ও সভানেত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথ মন্ত্রী এ্যাডঃনুরুল ইসলাম সুজনের ছবি ভাঙচুর করে। ভাংচুরের সময় বাধা দিতে গেলে বেশ কয়েক জন কর্মী আহত হন। আহতরা হলেন, মানিক (৩৫), পিতা তরিকুল ইসলাম, স্বনাসী পাড়া, তাকে বাঁচাতে গিয়ে তার মা আনোয়ার বেগম(৫৫) গুরুত্বর আহত হয়ে তেঁতুলিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে,তবে মানিকের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতাল পঞ্চগড়ে প্রেরণ করেন। এ ঘটনায় এলাকায় ভোটারদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
নৌকা মার্কার প্রার্থী মাহবুবুল আলম মিলন জানান, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আমরা পথসভা চলাকালীন সময়ে খুদরত-ই খুদা মিলনের কর্মীরা চেয়ার এবং দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালায় এবং পরিকল্পিত ভাবে নিজেদের নির্বাচনী ক্যাম্প ভেঙ্গে আমাদের উপর দায় চাপানোর পায়তেরা করে যাচ্ছে। এর আগেও আমাদের নৌকা মার্কার সমর্থকদের উপর একইভাবে কুদরত-ই খুদা মিলনের কর্মীরা বেশ কয়েক বার হামলা চালিয়েছে। এই অর্তকিত বার বার হামলা ও নির্বাচনী সহিংসতা বন্ধ এবং দায়ী ব্যক্তির বিরুদ্ধে আইনগত বিচার চাই।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী কুদরত -ই খুদা মিলনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোটি বন্ধ পাওয়া যায়।তেঁতুলিয়া মডেল থানা অফিসার ইনচার্জ আবু সায়েমের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা এখনো কোন অভিযোগ পাইনি,অভিযোগ পেলে আমরা দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন