1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:৩০ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

নির্বাচনী পরিবেশ অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষ রাখতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে: জেলা প্রশাসক

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৭৫ বার পড়া হয়েছে

মোঃ আওলাদ হোসেন,জেলা প্রতিনিধি,ভোলাঃ ভোলার দৌলতখানে ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি ও আইনশৃঙ্খলা বাহিনীর মতবিনিময় বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা প্রশাসনেরআ আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা পুলিশ সুপার(বিপিএম,পিপিএম),মোহাম্মদ সাইফুল ইসলাম।

এসময় ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী বলেন,দৌলতখানে ৭টি ইউপি নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের নির্দেশনা প্রদান করা হয়েছে। কেউ নির্বাচন বানচাল করার চেষ্টা করলে শক্তহস্তে দমন করা হবে। অনেক প্রার্থী মাঠে বলপ্রয়োগ করে বিশৃঙ্খলা সৃষ্ঠি করে নির্বাচনী পরিবেশের বিঘ্ন ঘটাচ্ছেন,তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। নির্বাচনী আচরণবিধি লঙ্গনের অপরাধে কয়েকজন প্রার্থীকে জরিমানা করা হয়েছে। নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেটের পাশাপাশি গোয়েন্দা সংস্থা ও পুলিশ, র‍্যাব, বিজিবি, মোতায়েন থাকবে। তাছাড়া তিনি আরো বলেন,শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে সকল প্রার্থীদের সৌহার্দপূর্ণ আচরণের বিকল্প নেই। তাই সকল প্রার্থীদের মধ্যে বন্ধুসুলভ আচরণ বিরাজমান থাকলে নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, কোনো সংঘাত সৃষ্ঠি হবে না।

এসময় বক্তব্য প্রদান করেন, মোঃ আলাউদ্দীন, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা,মোঃ আলা উদ্দিন আল মামুন, জেলা নির্বাচন কর্মকর্তা, ভোলা।
অনুষ্ঠানে উপজেলার ৭টি ইউনিয়নের নির্বাচনে সকল পদের প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন