1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বর্তমান মেম্বার ও মেম্বার পদে প্রার্থী আবুল হোসেনের মনোনয়ন পত্র জমা

রিপোর্টার
  • আপডেটঃ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

আকরাম হোসাইন সিনিয়র প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ১নং বর্ণি ইউনিয়নের বর্ণি নোওয়াগাঁও ও বারহাল ৬নং ওয়ার্ড থেকে (সাধারণ সদস্য) মেম্বার পদে  মনোনয়ন পত্র জমা দেন,

বর্তমান মেম্বার ও মেম্বার পদে প্রার্থী জনাব আবুল হোসেন।উল্লেখ্য ২লা নভেম্বর বিকাল ২টার সময়ে বড়লেখা উপজেলা রিটার্নিং অফিসার এর কাছে মনোনয়ন পত্র জমা দেন।

সরজমিনে  জানা যায়, জনাব আবুল হোসেনে গত ৫ বছর ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসাবে ব্যাপক উন্নয়ন করেছেন এবং সকল কাজই দৃশ্যমান।তিনি তার ৬নং ওয়ার্ডে কয়েকটি রাস্তায় মাটি ভরাট ও কয়েকটি রাস্তা পাকা, তিনটি ডিপ কল ও সৌর বিদ্যুৎ  এবং  বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে অনুদান প্রদান করেছেন।

এদিকে লেখক ও সাংবাদিক আকরাম হোসাইন বলেন:- ‘‘তিনি অসম্ভব কে সম্ভব করে তুলেছেন’’
তিনি আবার ও আমাদের ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।শুধু আমি চাই এমন নয়, এলাকার ছোট-বড় সবাই চায়। এলাকা থেকে নির্বাচন করবেন। এই এলাকার মানুষ তাকে ব্যাপক ভাবে সারা দিয়েছেন।

আসছে ২৮শে নভেম্বর  ইউনিয়ন পরিষদ নির্বাচন। তিনি আবার ও বিপুল ভোটে জয় লাভ করবেন বলে জনসাধারণের ধারনা।বর্তমান মেম্বার ও মেম্বার পার্থী আবুল হোসেন বলেন:- আমি নীতি নৈতিকতা ও সততার সাথে মানুষের সেবা করেছি, আমি আবার ও নির্বাচিত হলে সততার সহিত মানুষের সেবা করে যাব ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন