1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বাবার কবর জিয়ারত করে আনুষ্ঠানিক গনসংযোগ শুরু করলেন চেয়ারম্যান আবু সাইদ সরদার

রিপোর্টার
  • আপডেটঃ বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

খন্দকার তরিকুল ইসলামঃইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা। ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে বাঘারপাড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ৮নং বাসুয়াড়ী ইউনিয়নে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছেন আবু সাইদ সরদার। তিনি গত ৫ বছর এই পদে ইউনিয়ন বাসীর সেবা প্রদান করেছেন। এবারও সে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার বাবা সাবেক চেয়ারম্যান মরহুম মিকাইল সরদার ও ৮ নং বাসুয়াড়ী ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি শুকুর বিশ্বাসের কবর জিয়ারত করে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন চেয়ারম্যান আবু সাইদ।

চেয়ারম্যান আবু সাঈদ সরদার বলেন। বাংলাদেশ সোনার বাংলা গড়ার রূপকার এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর মানস কন্যা মমতা ময়ী ‘মা’ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দ্বারে-দ্বারে উন্নয়নের কথা বলছি এবং আগামী ইউনিয়ন পরিষদ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে গতবার আমি বিপুল ভোটে জয়লাভ করি। আমার প্রতি জনগনের যে সাড়া পেলাম এবং আপনাদের সার্বিক সহযোগিতায় চেয়ারম্যান পদে জয়লাম হয়ে জনগণের আরও সেবা করার সুযোগ পাবো।
আগামী দিনে এই ইউনিয়নের আবারও মানুষের সেবা করতে চাই। তিনি আশা প্রত্যয় ব্যক্ত করেন এলাকার জনগণ বর্তমান সময়ে পূর্বের যেকোন সময় থেকে শান্তিতে বাস করছে। তিনি বলেন ভোটাররা আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবে। আমি সবাইকে সাথে নিয়ে এলাকার উন্নয়নের জন্য কাজ করছি এবং এ ধারাকে অব্যাহত রাখতে তাকে বিজয়ী করার আহবান জানান বাসুয়াড়ী ইউনিয়ন বাসিকে।
গনসংযোগ এ আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ প্রবীন নেতা ও সাবেক বাসুয়াড়ী ইউনিয়ন সভাপতি ইব্রাহীম হোসেন ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আদিল উদ্দিন সুজন সহ স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন