1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:২৮ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ইন্দুরকানীতে নির্বাচনের পূর্বে প্রার্থীর মৃত্যু,চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত

রিপোর্টার
  • আপডেটঃ শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

মিঠুন কুমার রাজ, স্টাফ রিপোর্টারঃপিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টি (জেপী) মনোনীত চেয়ারম্যান প্রার্থী আসাদুল কবির তালুকদার স্বপন (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুতে ইন্দুরকানী নবগঠিত সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করা হয়েছে। ইন্দুরকানী উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ প্রার্থী মারা যান। আসাদুল কবির তালুকদার স্বপন জাতীয় পার্টি জেপী মনোনীত সাইকেল মার্কার প্রার্থী ছিলেন। তিনি পত্তাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইন্দুরকানী সদর ইউনিয়নে নির্বাচন হওয়ার কথা ছিল। ঐ নির্বাচনে চেয়ারম্যান পদে জেপী মনোনীত সাইকেল মার্কার প্রার্থী আসাদুল কবির তালুকদার স্বপন মৃত্যুবরণ করায় নির্বাচনী আইনে সংশ্লিষ্ট পদের নির্বাচন স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত থাকবে।এদিকে, আসাদুল কবির তালুকদার স্বপনের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা শোক প্রকাশ করেছেন। এ ছাড়া তার নির্বাচনী এলাকা ইন্দুরকানী সদর ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনের মেম্বার ও ইউপি মেম্বার পদপ্রার্থী তাদের প্রচার-প্রচারণা বন্ধ করে শোক প্রকাশ করেছেন।

ইন্দুরকানী বাজার বণিক সমিতির উদ্যোগে বাজারের সকল ব্যবসায়ীরা দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত দোকান বন্ধ রেখে তার মৃত্যুতে শ্রদ্ধা জানিয়েছে।ইন্দুরকানী উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন