1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

মোংলায় তৃতীয় দিনেও চলছে পরিবহণ ধর্মঘট, যাত্রী ও পণ্য পরিবহণ বন্ধ, পর্যটক শূণ্য সুন্দরবন

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

মোঃএরশাদ হোসেন রনি, মোংলাঃ জ্বালানী তেলের মূল্য বাড়ায় রবিবারও তৃতীয় দিনের মত মোংলায় বাস-ট্রাক চলাচল বন্ধ সম্পূর্ণ বন্ধ রয়েছে।বাস চলাচল বন্ধ থাকায় চরম ভোগান্তিতে যাত্রী সাধারণ। যাত্রীদেরকে বিকল্প ব্যবস্থায় মোটরসাইকেল, টমটম, নসিমন, অটো ও মাহেন্দ্রে করে কয়েকগুন বাড়তি ভাড়া দিয়ে যেতে হচ্ছে গন্তব্যে। আর ট্রাক চলাচল বন্ধ থাকায় মোংলা বন্দরের শিল্প এলাকার পণ্য পরিবহণ বন্ধ রয়েছে। বাস-ট্রাক চলাচল বন্ধ থাকায় মোংলা-খুলনা মহাসড়ক ও শিল্পাঞ্চলে স্থবিরতা বিরাজ করছে। অলস বসে খেয়ে না খেয়ে সময় পার করছেন পরিবহণ শ্রমিকেরা।

এদিকে বাস চলাচল বন্ধ থাকায় পর্যটক শূণ্য হয়ে পড়েছে গোটা সুন্দরবন। সুন্দরবনের করমজল পর্যটন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজাদ কবির বলেন, পরিবহণ ধর্মঘটের কারণে লোকজন আসতে না পারায় পর্যটন স্পটগুলো ফাঁকা রয়েছে। এখন পর্যটকদের ভ্রমণ মৌসুম। এর আগে করোনায় দীর্ঘদিন পর্যটক আসা বন্ধ ছিল। এরপর খুললেও এখন আবার পরিবহন ধর্মঘট চলছে। লোকজন আসতে না পারায় বনবিভাগের রাজস্ব আদায়ের টার্গেট পূরণও কঠিন হয়ে পড়বে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন