1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

ঝিনাইদহের নলডাঙ্গা ইউনিয়নবাসী কবির হোসেনকে আবারও নৌকার মাঝি দেখতে চান

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

ঝিনাইদহ প্রতিনিধিঃআসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহ সদর উপজেলার ১৭ নং নলডাঙ্গা ইউনিয়নে আবারও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী কবির হোসেন বিশ্বাস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুসরণ করে আওয়ালীলীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে নলডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান পদে আবারও লড়তে চান তিনি। তিনি সরকারের নির্দেশনা অনুযায়ী সকল প্রকার অনুষ্ঠান অব্যাহত রেখেছেন।

কবির হোসেন বিশ্বাস নলডাঙ্গা ইউনিয়নে ছাত্রজীবনে প্রথমে ছাত্রলীগের সদস্য পদ অর্জন করেন। পরে দীর্ঘদিন ইউনিয়ন যুবলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্বে আছেন। এছাড়াও তিনি কে.কে.পি.বি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও নারায়নপুর পঞ্চপল্লী নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ে সুনামের সাথে সভাপতির দায়িত্ব পালন করছেন। ইতিপূর্বে তিনি নলডাঙ্গা ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও করাতিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে তিনি দীর্ঘ ৫ বছর সুনামের সাথে নলডাঙ্গা ইউনিয়নের সকল শ্রেণীর মানুষের সুখে দুঃখে পাশে থেকে কাজ করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে কাজ করে আসছেন।
এলাকাবাসী দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ মানুষের মুখে উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে বিশিষ্ট এ সমাজ সেবকের নাম।
নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু জাফর বলেন, কবির হোসেন বিশ্বাস অত্যান্ত ভাল মনের মানুষ। নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আজ অবদি তার কোন বদনাম নেই। কবিরকে চেয়ারম্যান হিসেবে আমি আবারও দেখতে চাই।
নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ বলেন, ইউনিয়নে উন্নয়ন অব্যাহত রাখতে হলে কবির হোসেনের বিকল্প নেই। তিনি চেয়ারম্যান হওয়ার পর থেকে এলাকায় কোন অনিয়মের সুযোগ দেয়নি। কাক ডাকা সকাল থেকে শুরু করে মধ্য রাত পর্যন্ত তিনি মানুষের সেবাই নিয়োজিত থাকেন।

নৌকা প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী কবির হোসেন বিশ্বাস বলেন, আমি চেয়ারম্যান পদে আবারও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বুকে ধারণ করে ছাত্র জীবনে রাজনীতি থেকে শুরু করে বিভিন্ন সামাজিক গঠনমূলক কাজ করে থাকি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লক্ষ বাস্তবায়নের জন্য সর্বদা আমি বদ্ধপরিকর। আমি নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের মানুষের জন্য নিরলসভাবে কাজ অব্যাহত রাখতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন