1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ  নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবে ছাত্রলীগ কর্মীরা- মুকুল

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৮১ বার পড়া হয়েছে
মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদরের সাবগ্রাম হাটে নৌকা প্রতিকে গণসংযোগকালে জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম বলেন, নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবে ছাত্রলীগ কর্মীরা। নৌকা মানেই সাধারণ মানুষের জন্য কাজ করা। নৌকা প্রতিকের প্রার্থীকে নির্বাচিত করা হলে এলাকার কাঙ্খিত উন্নয়ন করা সম্ভব।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইসরাইল হক সরকারকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়ী করতে হবে। কারণ সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। সেই উন্নয়নের জোয়ার সাবগ্রাম নিয়ে আসতে হলে অব্যশই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে জয়ী করতে হবে ভোট দিয়ে। বাংলাদেশে এই করোনাকালে আওয়ামীলীগের সকল কর্মীরা একহয়ে সাধারণ মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছে। অথচ যারা দেশটাকে লুটপাটের রাজত্ব কায়েম করে বিএনপি জামাতের নেতারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে।

তাদের কোন দেখা মেলেনি এই করোনাকালে। তারা ঘরে বসে শুধু দেখেছে সরকার পতনের স্বপ্ন। কিন্তু সেই করোনাকালে বঙ্গবন্ধু কন্যার নিদের্শে সারাদেশে সকল গ্রামে গ্রামে, পাড়ায় পাড়ায় অসহায় মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে দাড়িয়েছে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের কর্মীরা। বঙ্গবন্ধু কন্যা করোনার টিকার দেয়ার ব্যবস্থা করেছেন বিনাম‚ল্যে দেশের গ্রামে-গ্রামে, পাড়ায়-পাড়ায়, মহল্লায়-মহল্লায় । দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা। তাই এই সাবগ্রামে উন্নয়নের জোয়ার আনার সময় এসে গেছে। নৌকা প্রতিকে চেয়ারম্যান প্রার্থী ইসরাইল হক সরকারকে ভোট দিয়ে নির্বাচিত করে সাধারণ মানুষের জন্য কাজ করার সুযোগ দিতে হবে।

শনিবার সন্ধ্যায় সদরের সাবগ্রাম হাটে নৌকা প্রতিকে গণসংযোগকালে মুকুল ইসলাম এসব কথা বলেন। আসন্ন ইউপি নির্বাচনে বগুড়া সদরের সাবগ্রাম থেকে নৌকা প্রতিকে নির্বাচন করছেন সাবগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসরাইল হক সরকার। সাবগ্রাম হাটে গণসংযোগকালে এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মামুন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৌরভ, জেলা ছাত্রলীগ নেতা আহাদ, মমিন, শাহরীন, নাবীল নয়ন, মেহেদী, সনজয়, সুজন, জীম সহ আরও অনেকে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন