1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬ ## ঝিকরগাছা উপজেলার ভিতর ইংরেজি টিউটর দিচ্ছি, যোগাযোগঃ ০১৯১৮ ৪০৮৮৬৩,mohsinlectu@gmail.com 

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগন আমাকেই চায় : চেয়ারম্যান সুবোধ হীরা

রিপোর্টার
  • আপডেটঃ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২১০ বার পড়া হয়েছে

শান্তনু রায়, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ ফজলুল করিম এমপি’র উন্নয়নের ধারাকে অব্যাহত রাখাতে জনগণ আমাকেই চায় বলে জানিয়েছেন বর্তমান চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা। তিনি বলেন, বিগত সময়ে কোভিট-১৯ সহ দেশের যেকোন দূর্যোগ পূর্ণ মোকাবেলায় আমি সরকার প্রধান শেখ হাসিনার ঘোষিত রাষ্ট্রীয় নির্দেশনা পালণ এবং শেখ ফজলুল করিম সেলিম এমপি’র দিকনির্দেশনা ও সার্বিক সহযোগীতায় ইউনিয়নের সর্বস্তরের জনগণের খেদমতে তাদের সুখে দু:খে পাশে ছিলাম। এবারও জনগণ আমাকে রায় দিয়ে বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করবে বলে তাদের প্রতি আমার দৃঢ় বিশ্বাস রয়েছে।

তিনি আরো বলেন, চেয়ারম্যান এর পাশাপশি আমাকেই উনিয়ন যুবলীগের সভাপতি নিযুক্ত করায় আমি অত্র ইউনিয়নের যুব সমাজকে সাথে নিয়ে সাথে নিয়ে মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠায় নিজেকে সর্বত্র নিয়োজিত রেখেছি। মাদক নির্মূলের জন্য এলাকার সচেতন মহলসহ পুলিশ প্রশাসনের মাধ্যমে ইউনিয়নের মানুষকে সচেতনমূলক সভা সেমিনার করে থাকি। চেয়ারম্যান সুবোধ চন্দ্র হীরা বলেন, আমি জনগনের ভালবাসা নিয়ে গত ৫বছর ধরে চেয়াম্যান আছি। সাহাপুর ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে পেরেছি। ইউনিয়নের রাস্তা, ঘাট, ডিপ-টিউবয়েলসহ নানা উন্নয়ন করেছি। সেই উন্নয়নকে অব্যাহত রাখতে জনগনের পাশে থাকতে চাই। আশা করি আগামী নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে।
তিনি আরও বলেন, আমি এই ৫বছরে মধ্যে যে উন্নয়ন কাজ করেছি তার মধ্যে উল্লেখ যোগ্য টুঠামান্দ্রা থেকে বাড়ৈকান্দি ব্রীজপর্যন্ত ১ কিলোমিটার পাকা রাস্তা কাপের্টিং কাজ সম্পন্ন হয়েছে। টুঠামান্দ্রা থেকে শেওড়াবাড়ী ব্রীজ পর্যন্ত ৪.২৫ কিলোমিটার পাকা রাস্তা কাপের্টিং কাজ সম্পন্ন হয়েছে। ডোমরাশুর জিতেন গোসাই এর বাড়ী থেকে বৈরাগী টোল প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ১.৫০ কিলোমিটার পাকা রাস্তা কাপের্টিং কাজ সম্পন্ন হয়েছে। পাটিকেলবাড়ী বাজার থেকে নয়াকান্দি হয়ে মাছকান্দি পর্যন্ত ২.০০ কিলোমিটার রাস্তা পাকার কাজ সম্পন্ন হয়েছে। ডোমরাশুর বাজার হতে দিঘির পাড় পান্ডে বাড়ী পর্যন্ত ৩.০০ কিলোমিটার রাস্তা পাকার কাজ সম্পন্ন হয়েছে। ইউনিয়নের ১০টির বেশি রাস্তায় ইটের সোলিং ও এইচবিবি রাস্তা নির্মান কাজ শেষ হয়েছে। প্রায় ১৫টির মত মাটির রাস্তার কাছ শেষ হয়েছে। ইউনিয়নে ৮টি ব্রিজের কাজ সম্পন্ন হয়েছে। বিভিন্ন রাস্তায় ৩২টি সোলার স্টিট লাইট স্থাপন করা হয়েছে ও ৮০টি সোলার স্টিট লাইট প্রকল্প পাশ করা হয়েছে। বিভিন্ন মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে ১০০টি সোলার স্টিট লাইট স্থাপন করা হয়েছে। শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে ২৭৫টি গভির নলকুপ ও ৩০০টি অগভীর নলকূপ (টিউওয়েল) স্থাপন করা হয়েছে। ইউনিয়নের মেধাবী ছাত্রছাত্রীদের মাধে ২০টি বাইসাইকেল বিতরণ। ইউনিয়নের বিভিন্ন স্থানে পুকুর খনন ও ঘাটলা নির্মান করা হয়েছে। ১৪৫জন দুস্থ অসহায় মহিলাদের গর্ভকালিন ভাতা প্রদান করা হয়েছে। এছাড়াও ইউনিয়নের বিভিন্ন রাস্তার কাজ চলমান ও কাজ পাশ করা হয়েছে। সাহাপুর ইউনিয়নের উন্নয়নকে অব্যাহত রাখতে জনগন আমাকেই চায়। আশাকরি আগামী নির্বাচনে জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে ইউনিয়নের উন্নয়ন কাজ অব্যাহত রাখার সুযোগ দিবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন