1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:০৭ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ
 কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

খুলনায় কেন্দ্রীয় বিএনপি নেতা বকুলের উদ্যোগে  ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটঃ সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

বৈশ্বিক মহামারি করোনায় বিপর্যস্ত খুলনার অসহায় মানুষের মাঝে ধারাবাহিক ভাবে তৃতীয় দিনের মত ঈদ উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

সোমবার ১৯জুলাই দুপুর ১টায় খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১৪নং ওয়ার্ড বিএনপি কার্যালয়ে তরুণ বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের সার্বিক দিকনির্দেশনা ও সহযোগিতায় এবং খালিশপুর থানা সেচ্ছাসেবক দলের তত্বাবধানে থানার পাচ শতাধিক অসহায়, কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসেবে পোলাওয়ের চাল, সেমাই, চিনি, গুড় দুধ প্রভৃতি বিতরণ করা হয়। পরবর্তীতে থানার ১২নং ওয়ার্ডের হাউজিং বাজার, ১০নং ওয়ার্ডের লিবার্টি চত্তর এবং ১৩নং ওয়ার্ডের বালুর মাঠেও কর্মহীন মানুষের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

খালিশপুর থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির অন্যতম সহ সভাপতি স ম আব্দুর রহমান। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ শেখ জাহিদুল ইসলাম, শাহিনুল ইসলাম পাখি, আবুল কালাম জিয়া, শেখ সাদী, নুরুজ্জামান নিশাত, জামাল হোসেন তালুকদার, গালিব ইমতেয়াজ নাহিদ, একরামুল হক হেলাল, ফারুক হিল্টন, মুনতাসির আল মামুন, ইউসুফ মোল্লা, ইসতিয়াক আহমেদ ইস্তি, তাজিম বিশ্বাস, খায়রুজ্জামান সজীব, মাহমুদ হাসান শান্ত, সত্যানন্দ দত্ত প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরবর্তীতে নেতৃবৃন্দ বলেন, করোনা সংকটে পবিত্র ঈদুল আজহায় শ্রমিক অধ্যুষিত খুলনা-৩ আসনের কর্মহীন মানুষের কথা বিবেচনা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমানের দিকনির্দেশনায় খুলনার গণমানুষের মানবিক নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বিগত তিন দিনে ধারাবাহিক ভাবে খুলনা-৩ আসনের তিন থানার এক হাজারেরও অধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। খুলনা-৩ আসনের মানুষের যেকোন বিপদেআপদে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল অব্যাহত ভাবে তাদের পাশে দাড়ান। এই দুঃসময়ে দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়ানোর জন্য নেতৃবৃন্দ রকিবুল ইসলাম বকুলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও তার এই কার্যক্রম চলমান থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
© ২০-২২ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন