1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

পটিয়ায় হজরত গাওসে পাক ও জামে আওলিয়া কেরামের পথ পুনরুদ্ধার সম্মেলন

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

সেলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক, পটিয়া:- শানে গাওসেপাক ও জামিয়ে আওলিয়া কেরামের পথ পুনরুদ্ধার উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন পটিয়া শাখার উদ্যোগে শনিবার (২০ নভেম্বর) দুপুরে পটিয়া মিনি ক্লাব হলে সম্মেলন ও সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের পটিয়া শাখার নেতা মাওলানা নজরুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নেতা হাফেজ ক্বারী আল্লামা ইলিয়াস শাহ, মফিজুর রহমান মফিজ, আল্লামা শেখ নঈম উদ্দিন, আল্লামা রেজাউল কাউসার, মাওলানা শরিফ সরওয়ার, কামরুল ইসলাম নকিব, সাংবাদিক হেফাজুল করিম রকিব, আরিফ আল আহসান জুয়েল, আবদুর রহিম, হাফেজ ফরিদুল আলম মাওলানা কুতুব উদ্দিন,, আবুল কালাম, মাওলানা নাসিফ নেজাম, আবু কায়সার, মীর সুজন, সাংবাদিক ওবাইদুল হক পিবলু, সাংবাদিক মোরশেদ আলম প্রমুখ। অনুষ্টান সঞ্চলনা করেন মুরাদ এহসান।

সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, সর্ব বাতিলের আঁধার থেকে মুক্তির দিশারী ও সংগ্রামের ধারক আওলিয়া কেরাম এবং সত্যের সংযোগ ও সত্যে অটলতা এবং ঈমানী বিশ্বস্ততার অগ্নিশিখা আওলিয়া কেরাম। তাঁরা বলেন, ইসলামের ছদ্মবেশধারী নবীদ্রোহী ওলীদ্রোহী খুনী সন্ত্রাসী বাতিল ফেরকা, নাস্তিক্যউদ্ভ‚ত বস্তুবাদী মতবাদ ও মানবতাবিরোধী গোষ্ঠীবাদি স্বৈরতন্ত্র তথা কোন প্রকার বাতিল জালেম অপশক্তির সমর্থন করে আওলিয়া কেরামের অনুসারী তথা মুমিন হওয়া যায় না।নেতৃবৃন্দ আওলিয়া কেরামকে আল্লাহতাআলার উদ্দেশ্যে নূরে ইলাহী প্রাণাধিক প্রিয়নবীর প্রেমে প্রাণপণ উৎসর্গতার প্রদীপ হিসেবে উল্লেখ করে বলেন, সর্ব বাতিল থেকে মুক্ত থেকে মিথ্যা ও জুলুমের বিরুদ্ধে আদর্শিক সংগ্রাম এবং দ্বীন-মিল্লাত-মানবতার মুক্তি সাধনাই আওলিয়া কেরামের উত্তরাধিকার তথা ঈমানের পবিত্র কলেমার অঙ্গীকার। নেতৃবৃন্দ বলেন, সর্ব বাতিল থেকে পবিত্র হয়ে দয়াময় আল্লাহতাআলার সম্পর্কের মূল এবং সত্য ও মানবতার উৎস একমাত্র প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের হয়ে যাওয়া তথা ঈমানিয়াত এবং বাতিল জালিম অপশক্তির বিনাশী গ্রাস থেকে জীবন ও মানবতার সুরক্ষায় সত্য ও মানবতা ভিত্তিক সমাজ-রাষ্ট্র- বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলাই মহান আওলিয়া কেরামের শিক্ষা। নেতৃবৃন্দ দ্বীনের প্রকৃতধারা তথা আওলিয়া কেরামের নির্দেশিত পূর্ণাংগ পথের পূণরূজ্জীবন এবং মিল্লাত ও মানবতার স্বাধীনতার পূণরূদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন