1. mohsinlectu@gmail.com : mahsin :
  2. zahiruddin554@gmail.com : Md. Zahir Uddin : Md. Zahir Uddin
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
বিশেষ বিজ্ঞপ্তিঃ

কপোতাক্ষ নিউজে আপনাকে স্বাগতম! (খালি থাকা সাপেক্ষে) দেশের সকল বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সহ গুরুত্বপূর্ণ স্থানে প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ: ০১৭২৭-৫৬৭৯৭৬

বেনাপোলে ১০ টি বোমা- দুই হাজার বোমার সরঞ্জাম সহ আটক-৪

রিপোর্টার
  • আপডেটঃ রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে
বেনাপোল থেকে আশানুর রহমান আশা — যশোরের বেনাপোল মহিষা ডাঙ্গা গ্রাম থেকে ১০ টি তাজা বোমা, বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামসহ চারজনকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।শনিবার (২০ নভেম্বর) বিকালে বেনাপোল পোর্ট থানাধীন মহিষা ডাঙ্গা গ্রামের একটি বাঁশ বাগান থেকে বিস্ফোরকসহ চারজনকে আটক করা হয়।
আটকরা হলেন বেনাপোল মহিষা ডাঙ্গা গ্রামের গোলাম হোসেন মোড়লের ছেলে আলা হোসেন (২৬), একই গ্রামের আলী হোসেন মোড়লের ছেলে জাহিদ হাসান (২১), জমির মোড়লের ছেলে সজীব হোসেন (২৩) ও বারোপোতা গ্রামের মৃত তোফাজ্জেল এর ছেলে আজগার আলী (৫০)।
স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার সকালে মহিষা ডাঙ্গা গ্রামের একটি বাঁশ বাগানে ১০টি তাজা বোমা ও বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম নিয়ে কয়েকজন বোমা তৈরি করছে। এমন ঘটনা দেখে গ্রামবাসী তাদেরকে ধাওয়া দিলে সব ফেলে রেখে তারা পালিয়ে যায়। পরে বেনাপোল পোর্ট থানা পুলিশকে জানালে বাঁশ বাগান থেকে বিস্ফোরকগুলো তারা উদ্ধার করে। এঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। তবে তৃতীয় ধাপের ইউনিয়ন নির্বাচনে এলাকায় অধিপত্য বিস্তার করার জন্য ৫ নং পুটখালী ইউনিয়নের আনারস মার্কার প্রার্থীর সমর্থকরা এসব বোমা তৈরি করছিল বলে জানাযায়।এবিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান মহিষা ডাঙ্গা ও বারোপোতা গ্রামে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© ২০২১ কপোতাক্ষ নিউজ । এই ওয়েবসাইটের কোনো কন্টেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
ডেভলপমেন্ট এন্ড মেইনটেন্যান্স: মোঃ জহির উদ্দীন